শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মদনে সংঘর্ষে আহত এক কৃষকের মৃত্যু,নারীসহ গ্রেফতার ৫

 |  আপডেট ৫:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 232

মদনে সংঘর্ষে আহত এক কৃষকের মৃত্যু,নারীসহ গ্রেফতার ৫

মোতাহার আলম চৌধুরী,মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনার মদনে গৃহবধূকে শ্লীলতাহানির প্রতিবাদ করা নিয়ে সংঘর্ষে আহত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনায় জড়িত থাকায় নারীসহ ৫ আসামিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মোনামিন,রানু মিয়া,হৃদয় মিয়া,সেলিম ও লাকী আক্তার। শুক্রবার আসামিদেরকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই দেবাশীষ চন্দ্র দত্ত জানান, বৃহস্পতিবার রাত ২.২০ ঘটিকার সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সোহেল মিয়া (৩৫) নামের ওই কৃষকের মৃত্যু হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে তার লাশ ময়না তদন্ত করা হবে।

বুধবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বারবুড়ি গ্রামের মনা মিয়ার স্ত্রী লাকী আক্তারকে শ্লীলতাহানির ঘটনা নিয়ে বৃহস্পতিবার সংঘর্ষে সোহেল মিয়া গুরুতর আহত হয়। ওই দিন কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে বৃহস্পতিবার রাত ২.২০ ঘটিকার সময় তার মৃত্যু হয়।

ওসি মোঃ রমিজুল হক জানান, সোহেল হত্যার ঘটনায় জড়িত থাকায় লাকী আক্তারসহ ৫জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে শুক্রবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com