মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গাপুরে পুলিশি সেবা নিশ্চিত করণ সভা

 |  আপডেট ১১:৩১ অপরাহ্ণ | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 372

দুর্গাপুরে পুলিশি সেবা নিশ্চিত করণ সভা

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি :  নেত্রকোনার দুর্গাপুরে “আপনাদের ওসি, আপনাদের দুয়ারে-পুলিশি সেবা ঘরে ঘরে” এই স্লোগানকে সামনে রেখে দুর্গাপুর থানার আয়োজনে এক মতবিনিময় সভা করা হয়। শুক্রবার বিকেলে সর্বস্থরের অংশগ্রহনে শিবগঞ্জ বাজারে এ সভা অনুষ্ঠিত।

সর্বস্তরের জনগণের ঘরে ঘরে সুশাসন পৌঁছে দেয়ার লক্ষ্যে জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, আকবর আলী মুনসী মহোদয়ের দিক নির্দেশনায়, দুর্গাপুর থানার ও.সি মোঃ মিজানুর রহমান এর বিশেষ উদ্দোগে ব্যতিক্রমী এ পদক্ষেপ নেয়া হয় । এরই ধারাবাহিকতায়, ‍‍সাধারণ জনগনের নিকট পুলিশ সেবা বঞ্চিতদের সেবা নিশ্চিত করার লক্ষে জনগনের দ্বারগোড়ায় ভ্রাম্যমান ক্যাম্পিং এর আয়োজন করা হয়। এ সময় উপস্থিত সাধারণ জনগন তাদের বিভিন্ন অভিযোগ প্রদান করেন এবং পুলিশি সেবা ও আইন সম্পর্কে জানতে পারেন। অন্যদের মধ্যে জনগনের নানা প্রশ্নের জবাব দেন ওসি তদন্ত মীর মাহবুবুর রহমান, সাবইন্সপেক্টর আব্দুল হালিম, মো. আতোয়ার রহমান সহ অন্যান্য সাবইন্সপেক্টর গন।


অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, পুলিশি সেবা ও আইনের ধারা সাধারণ জনগনের দ্বার প্রান্তে পৌছে দেয়ার লক্ষে আমরা এ উদ্দ্যেগ গ্রহন করেছি। ক্রমান্বয়ে উপজেলার প্রতিটি গুরুত্বপুর্ন হাটে এ ধরনের সেবা মূলক পদক্ষেপ অব্যাহত থাকবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com