শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা ৩দিন ধরে নিখোঁজ, পরিবারে শোকের মাতম

 |  আপডেট ১০:২৫ অপরাহ্ণ | রবিবার, ১৮ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 169

শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা ৩দিন ধরে নিখোঁজ, পরিবারে শোকের মাতম

মো. মুমীদুজ্জামান জাহান, সিরাজগঞ্জ :

 


সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের চুনিয়াখালিপাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী আল মুবিন জনের স্ত্রী রুমকি পারভীন (২৬) ও একমাত্র কন্যা জাহ্‌রা খাতুন (৩) বেড়াতে গিয়ে গত ৩ দিন ধরে নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ব্যবসায়ী আল মুবিন জন শনিবার রাতে শাহজাদপুর থানায় একটি জিডি করেছেন।

 

এ বিষয়ে চুনিয়াখালিপাড়ার আলহাজ্জ্ব আনোয়ার হোসেনের ছোট ছেলে আল মুবিন জন জানান, বৃহস্পতিবার (১৫ আগষ্ট) বিকেলে ঈদ উপলক্ষে উপজেলার ভেরুয়াদহ গ্রামে খালার বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তারা নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পরও তাদের পাওয়া যায়নি।

 

নিখোঁজ রুমকির মা জিনাত রেহানা রিনা জানান, নিখোঁজের ২ ঘন্টা পর বগুড়া থেকে বুলবুল তালুকদার নামের এক যুবক আমার বোন জাহানারা বেগম মিনির কাছে ফোন দিয়ে জানায়, রুমকি ও শিশু জাহ্‌রা খাতুন তার হেফাজতে আছে। এরপর থেকে ওই ফোন নম্বর বন্ধ হয়ে গেছে। ব্যবসায়ী আল মুবিন জন বলেন, তার ধারণা মোটা অংকের টাকা হাতিয়ে নিতে ওই অপরিচিত যুবক তার স্ত্রী ও কন্যাকে অপহরণ করে গোপন স্থানে আটকে রেখেছে। দ্রুত তাদের উদ্ধার করতে না পারলে তাদের হত্যার পর লাশ গুম করে ফেলার আশংকা রয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, আমরা নিখোঁজ রুমকি ও শিশু জাহ্‌রা খাতুনকে উদ্ধারের চেষ্টায় আছি। আশা করছি অল্প সময়ের মধ্যেই তাদের উদ্ধারে সক্ষম হব।

 

এ দিকে স্ত্রী কন্যা হারিয়ে ব্যবসায়ী আল মুবিন জন ও তার পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে পড়েছে। তাদের এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। এদিকে পুত্রবধূ ও নাতনির শোকে অসুস্থ হয়ে পড়েছে আল মুবিন জনের মা খাদিজা বেগম (৬৯)। তাদের আহাজারিতে আত্মীয়-স্বজনেরাও শোকাহত ও মর্মাহত হয়ে পড়েছেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com