মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পূর্বধলায় পুলিশের ওপর হামলা, দু্ই পুলিশসহ এক আনসার সদস্য আহত, আটক-৪

 |  আপডেট ৫:৪৩ অপরাহ্ণ | সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 1470

পূর্বধলায় পুলিশের ওপর হামলা, দু্ই পুলিশসহ এক আনসার সদস্য আহত, আটক-৪

পূূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় হালনাগাদ ভোটার তালিকার ছবি তোলতে গিয়ে কতিপয় জনতা লাইনে দাঁড়ানোকে কেন্দ্র পুলিশের ওপর হামলা চালিয়ে রুবেল আহমেদ ও রেজাউল নামে দুই পুলিশ সদস্যসহ এক আনসার সদস্যকে আহত করেছে।

এ ঘটনায় পুলিশ আঃ রহমান (৫০), সেলিম খাঁন (৪৫), মিঠু সরকার (২২) ও মামুন (১৯) নামের চার জনকে আটক করেছে। রবিবার বিকেলে উপজেলার ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া দ্বী-মুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। হামলায় আহত পুলিশ সদস্য রেজাউলকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান মিজান জানান, রবিবার বিকেলে ঘাগড়া দ্বী-মুখী উচ্চ বিদ্যালয়ে হালনাগাদ ভোটার তালিকার ছবি তোলার সময় কতিপয় জনতা লাইনে দাঁড়াতে গিয়ে বিশৃংঙ্খলার সৃষ্টি করে। এসময় কর্তব্যরত পুলিশ কনষ্টবেল মোঃ রুবেল মিয়া ও রেজাউল উপস্থিত লোকজনকে সারিদ্ধভাবে লাইনে দাঁড়ানো কথা বললে এ নিয়ে তাদের সাথে পুলিশের বাক-বিতন্ডা হয়।

এক পর্যায়ে স্থানীয় কুচখালী গ্রামের আলমের নেতৃত্বে কতিপয় লোকজন পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশ কনষ্টবেল মোঃ রুবেল আহমেদ ও রেজাউল নামে দুই পুলিশ সদস্যসহ এক আনসার সদস্য আহত হয়।

এ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ কুচখালী গ্রামের আঃ রহমান (৫০), ঘাগড়া গ্রামের সেলিম খাঁন (৪৫), মিঠু সরকার (২২) ও মামুনকে (১৯) আটক করে জিজ্ঞাসাবাধের জন্য থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে কনষ্টবেল মোঃ রুবেল আহমেদ বাদী হয়ে কুচখালী গ্রামের আঃ রহমানের ছেলে আলমকে প্রধান আসামী করে ৯জনের নামসহ ও আরো ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করেছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com