মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় গানে গানে উদীচীর এক ব্যতিক্রমী প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ

 |  আপডেট ৬:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 402

নেত্রকোনায় গানে গানে উদীচীর এক ব্যতিক্রমী প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

খুন-সন্ত্রাস, দূর্নীতি ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে গানে গানে এক প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ করেছে নেত্রকোনার উদীচী শিল্পীগোষ্ঠী। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল সাড়ে চারটায় পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে দেড় ঘন্টাব্যাপী এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


নেত্রকোনা জেলা উদীচীর উদ্যোগে সংগঠনের শিল্পীবৃন্দ এ সমাবেশে প্রতিবাদী গান পরিবেশন করেন। পাশাপাশি সমাবেশে অংশ নেয়া সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গানের ফাঁকে ফাঁকে বক্তব্য রাখেন।

এ সমাবেশে উদীচীর সহ সাধারণ সম্পদক মো. আলমগীরের সঞ্চালনায় ও জেলা সংসদের সভাপতি মোস্তাফিজুর রহমানে খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নেত্রকোনা সাহিত্য সমাজের সভাপতি অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফুল্লাহ ইমরান, কবি স্বপন কুমার পাল, সাংবাদিক আলপনা বেগম, নারী নেত্রী কোহিনুর বেগম, ডায়বেটিক সমিতির সাধারণ সম্পদক মোজাম্মেল হক বাচ্চু, উদীচীর সাধারণ সম্পাদক অসীত কুমার ঘোষ, উন্নয়ন কর্মী মৃনাল কান্তি ঘোষ প্রমুখ ।

এ সময় বক্তারা সমাজে চুপ করে থাকা ভালো মানুষদের বালিশ, বালিশের কভার ও বাল্ব দুর্নীতি সহ বিভৎস খুনের বিপক্ষে প্রতিবাদে এগিয়ে আসার আহবান জানান। বক্তারা আরো বলেন, যারা অপরাধ দেখেও প্রতিবাদ না করে চুপ করে থাকেন তারাও দুর্নীতিবাজ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com