শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাজীপুরে ভূয়া এসআই গ্রেফতার

 |  আপডেট ৮:১২ অপরাহ্ণ | শনিবার, ০৫ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 285

গাজীপুরে ভূয়া এসআই গ্রেফতার

সামসুল হক জুুৃয়েল, গাজীপুর প্রতিনিধিঃগাজীপুরের সদর উপজেলাধীন রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকায় ভুয়া পুলিশের এক এসআইকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

শনিবার ভোর রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে রাজেন্দ্রপুর সেনানিবাসের পাশে (নয়নপুর) মুক্তিযোদ্ধা মার্কেটের জনৈক আবুল কালাম এর চা দোকানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত ভূয়া এসআই হলো চাঁদপুর, কোতোয়ালী থানার ফরিদপুর জেলার আব্দুল জলিল শেখের ছেলে জুয়েল ওরফে হাফিজ। সে রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকার জনৈক আফাজ উদ্দিনের বাসায় ভাড়া থাকতো।

আজ র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ভূয়া এসআই পরিচয়দানকারী কিছু সংখ্যক প্রতারক প্রতারণা করার উদ্দেশ্যে রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আসামী জুয়েলকে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে আসামীর কাছ থেকে ২টি ভুয়া এসআই পদবীর ভিজিটিং কার্ড, ১টি মোবাইল ফোন ও নগদ ৭০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামী পেশায় একজন ইলেকট্রিক্যাল মেকানিক।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে গত এক বছর পূর্বে গাজীপুরে রাজেন্দ্রপুর এলাকায় হোতাপাড়াস্থ জয়দেবপুর থানার পুলিশের একজন এসআই পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয়। উক্ত বাসায় ভাড়া থেকে সে দীর্ঘদিন যাবৎ জয়দেবপুর থানার এসআই পরিচয় দিয়ে অত্র থানাধীন এলাকাসহ আশপাশ এলাকায় প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষদেরকে গ্রেফতার/মামলার ভয় দেখিয়ে বিপুল পরিমানের নগদ টাকা হাতিয়ে নিয়েছে বলে আসামী স্বীকার করে।

এছাড়াও অত্র এলাকায় চলাচলরত বিভিন্ন গাড়ী, সিএনজি ড্রাইভারদের থেকে মাসিক চাঁদা আদায় করে আসছিল বলে স্থানীয় লোকেরা জানায় । উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com