মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলমাকান্দায় প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত, আটক-২

 |  আপডেট ১০:৩০ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 378

কলমাকান্দায় প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত, আটক-২

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় গৃহিনী সুফিয়া খাতুন (৪০) নামে এক নারী মারা গেছেন। নিহত সুফিয়া উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রামের ব্যবসায়ী শাহজাহানের স্ত্রী।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রামের পূর্বপাড়ার কৃষক শরাফত আলী ((১৯) একই গ্রামের পশ্চিমপাড়ার কলেজ পড়ূয়া ছাত্র মো. ফজলুল হকের (২০) সাথে গ্রামের সড়কে দেখা হলে কুশল বিনিময়ে হ্যান্ডশেফ (মুছাবা) করার সময় জোরে চাপ দেয় শরাফত। তখন এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হলে ওই সময় স্থানীয়রা উভয়কে চড় থাপ্পড় দিয়ে শান্ত করে যার যার বাড়িতে পাঠিয়ে দেয়।

ওই দিন বৃহস্পতিবার এশার নামাজের পর শরাফত আলীসহ লোকজন এক পর্যায়ে ফজলুল হকের চাচা শাহজাহানের মুদির দোকানে অতর্কিত হামলা চালায়। এ সময় সুফিয়া ও রুমা আক্তার নামে দুই নারী গুরুতর আহত হয়ে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুফিয়া।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ বিকালে সুরতাল শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী মো. শাহজাহান মিয়া বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মো. সুবেদ আলী’র স্ত্রী মোছা. জহুরা খাতুন (৩৮) ও ছেলে নাজিম উদ্দীন (২১) নামে দুজনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com