Agaminews
Dr. Neem Hakim

বাংলাদেশ আজ উন্নয়নের মডেল-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী


পূর্বকন্ঠ আপডেট : জানুয়ারী ১৭, ২০২০, ২:১০ অপরাহ্ন / ১৬০
বাংলাদেশ আজ উন্নয়নের মডেল-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে “করিলে রক্তদান, বেঁচে যাবে হাজার প্রাণ” এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোণার বারহাট্টায় তেঘরি বাজারে বিনামূল্যে ১০০০ জনের রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।
শুক্রবার সকালে নেক্সাস রয়েল ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত কর্মসূচির উদ্বোধন করেন, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।
এসময় প্রতিমন্ত্রী বলেন, “বর্তমান সরকারের সময় বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।  বঙ্গবন্ধু এই দেশকে স্বাধীন করে দিয়েছিলেন বলেই আজ আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারছি। আর তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটিয়েছেন। সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের মডেল।”
নেক্সাস রয়েল ক্লাবের সভাপতি শেখ তারিক আকিজ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোর্শেদ, যারা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক দীপক দাস গুপ্ত, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান রাজু, রায়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুরুজ আলী ফকির, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেজিস্টার ডাঃ মোঃ জুনাইদ।

জাতীয় বিভাগের আরো খবর

আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর