মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :

রাবিতে সান্ধ্যকোর্স বিষয়ে কমিটি গঠন

মেহেদী হাসান,রাবি সংবাদদাতা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯, ৯:০১ অপরাহ্ন
  • ১৪৫ বার পড়া হয়েছে

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নির্দেশনার পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সান্ধ্যকোর্সের যৌক্তিকতা যাচাইয়ে অনুসন্ধান কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে শিক্ষা পরিষদের মিটিংয়ে উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহাকে আহŸায়ক করে ১১ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

প্রভাষ কুমার কর্মকার বলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সভাপতিত্বে শিক্ষা পরিষদের মিটিংয়ে বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদের অধিকর্তাসহ ১১ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। তাদের পর্যালোচনা পরবর্তী মিটিংয়ে উপস্থাপন করবেন। পর্যালোচনার প্রেক্ষিতে সান্ধ্যকোর্স নিয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি মো.আব্দুল হামিদ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সান্ধ্যকোর্স নিয়ে সমালোচনা করেন। প্রেক্ষিতে গত ১১ ডিসেম্বর ইউজিসির পক্ষ থেকে সান্ধ্যকোর্স বন্ধসহ ১৩ টি নির্দেশনা দেওয়া হয়। এতে রাবি প্রশাসন সান্ধকোর্স বন্ধের বিষয়ে যৌক্তিকতা যাচাইয়ে একটি অনুসন্ধান কমিটি গঠন করেছে।

 

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

আজকের এই দিনে

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102