শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন

কুমিল্লার লালমাইয়ে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১৫

 আমজাদ হোসাইনঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ৮:৫২ অপরাহ্ন
  • ১৪২ বার পড়া হয়েছে

কুমিলা জেলার লালমাই উপজেলার পেরুল দক্ষিন ইউপির হরিশ্চর নিশ্চন্তপুর নামক স্থানে নোয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী উপকুল(ঢাকা মেট্রো-ব ১৫-৪০০৫)বাসের সাথে কুমিল্লা থেকে ছেড়ে আসা ময়দাবাহী ট্রাক ঢাকা মেট্রো-ট ১৬-৫৯৭৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হয়েছে ও ছোট একটি শিশুকে হাসপাতালে নেওয়ার পথেই মারাযায়। মঙ্গলবার সন্ধ্যা অনুমান ৫ ঘটিকার সময় এই ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।

উপকুল (ঢাকা মেট্রো-ব ১৫-৪০০৫)বাসটিতে মোট ৪২ জন যাত্রী ছিলো বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।বাসের সব কয়জন যাত্রীই মোটামুটি আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেলেও গুরুত্বর আহত হয়েছেন প্রায় ১৫ জন। এই দিকে খবর পেয়ে লালমাই থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ ও লাকসাম থেকে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস ও ট্রাকটি উদ্ধারের কাজ চালাচ্ছেন। ট্রাকটি কুমিল্লার ইপিজেড থেকে নোয়াখালী যাওয়াকালে হরিশ্চর বাজার থেকে প্রায় ৫০ মিটার উত্তরে সামনে ডান চাকা ব্লাষ্ট হয়ে অপরদিক থেকে আসা উপকুল বাসটিতে ধাক্কা মারলে সাথে সাথেই বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খালি মাঠে পড়ে যায়।

বাসটির হেলপার নিজে বাঁচার জন্য গাড়ি থেকে ঝাঁপ দিলে বাসটি উলটে হেলপারের গায়ের উপরেই পড়ে যাওয়াতে ঘটনাস্থলেই নিহত হয়। এইদিকে লালমাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে একটি লাশও দেখতে পাই নাই বা কোন আহতদের কাউকেই দেখতে পাইনাই। স্থানীয়দের কাছ থেকে জানতে পারি যে, আহতদের লাকসাম সহ বিভিন্ন জায়গায় নিয়ে গেছে চিকিৎসার জন্য।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102