Logo
সংবাদ শিরোনাম :
দুর্গাপুরে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন দুর্গাপুরে আওয়ামী লীগ কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন গৌরীপুরে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ শ্রীপুরে স্বামী-স্ত্রীর গায়ে অাঘাত করল পুলিশ! গ্রন্থমেলায় তাজবীর সজীবের দুটি গ্রন্থ ‘গণমাধ্যমের গন্তব্য’ এবং `অধিকার’ তানভীর জাহান চৌধুরীর “মন ধুয়ে নেই জলে” কাব্যের মোড়ক উম্মোচন  নবাবগঞ্জে মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন  ওয়ারেন্ট নিষ্পত্তিতে শ্রেষ্ঠ সন্মাননা ক্রেস্ট পেয়েছেন নড়াইলের এসপি জসিম উদ্দিন নবাবগঞ্জে স্কাউট জনক বিপির জন্মদিন পালিত  ঘাটাইল উপজেলা কৃষকলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা
নোটিশ :
পূর্বকণ্ঠ অনলাইন প্রকাশনায় দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালসহ গুরুত্বপূর্ণ স্থান থেকে সৎ ,সাহসী, মেধাবী ও পরিশ্রমী সংবাদকর্মী আবশ্যক।

স্থগিতাদেশ প্রত্যাহার দাবিতে গৌরীপুরে ছাত্রলীগের নেতাকর্মীদের টানা আন্দোলন

Reporter Name / ১১৩ বার পড়া হয়েছে
আপডেট : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির ওপর স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে শনিবার (৫ অক্টোবর) থেকে টানা আন্দোলন করে যাচ্ছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের দাবি অভিযোগ তদন্ত না করে ও আত্মপক্ষ সমর্থনের কোন সুযোগ না দিয়ে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। তাই সুষ্ঠ তদন্তের মাধ্যমে স্থগিতাদেশ প্রত্যহারের দাবিতে প্রতিদিন বিক্ষোভ করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এলক্ষ্যে প্রতিদিনের মত বুধবার (৯ অক্টোবর) বিকালে বৃষ্টিতে ভিজে গৌরীপুর পৌর শহরে একটি বিক্ষোভ মিছিল করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে অংশগ্রহন করেন উপজেলা ছাত্রলীগের দু’শতাধিক নেতাকর্মী।
উল্লেখ্য শনিবার (৫ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি স্থগিত করেন। এ বিজ্ঞপ্তিতে বলা হয়, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে গঠনতন্ত্র পরিপন্থী আনিত অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় এ কমিটি স্থগিত করা হয়েছে।
প্রসঙ্গত, গত ৯ জুলাই পূর্বের কমিটি বিলুপ্ত করে আল মুক্তাদির শাহীনকে সভাপতি ও ইমতিয়াজ সুলতান জনিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্য সাচী। এরপর ছাত্রলীগের স্থানীয় রাজনৈতিক প্রতিদ্বন্ধি কয়েকজন এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কেন্দ্রিয় ছাত্রলীগের নিকট অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তিন মাসের মাথায় এ কমিটি স্থগিত করা হয়।
এ প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগের স্থগিতকৃত কমিটির সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
তিনি আরো জানান, অভিযোগে তাঁকে বিবাহিত বলে উল্লেখ করা হলেও প্রকৃতপক্ষে তিনি বিবাহিত নন। এর সপক্ষে কোন প্রমানাদিও কারো কাছে নেই। অথচ এসব অভিযোগ সুষ্ঠ তদন্ত না করে এবং আত্মপক্ষ সমর্থনের কোন সুযোগ না দিয়ে উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। তাই আনিত অভিযোগ সুষ্ঠ তদন্ত সাপেক্ষে কমিটির ওপর স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি করে কেন্দ্রিয় কমিটির নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..



এক ক্লিকে বিভাগের খবর

নামাজের সময় সূচি

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১৬ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ৪:১৯ অপরাহ্ণ
  • ৬:০০ অপরাহ্ণ
  • ৭:১৪ অপরাহ্ণ
  • ৬:২৮ পূর্বাহ্ণ


Website Developed By purbakantho.com