Agaminews
Dr. Neem Hakim

কমিটির উপর স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে গৌরীপুরে ছাত্রলীগের মিছিল


পূর্বকন্ঠ আপডেট : অক্টোবর ৫, ২০১৯, ৬:৪৭ অপরাহ্ন / ৩৪০
কমিটির উপর স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে গৌরীপুরে ছাত্রলীগের মিছিল

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির উপর স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে শনিবার (৫ অক্টোবর) বিকেল ৩ টায় গৌরীপুর পৌর শহরে একটি মিছিল করেন ছাত্রলীগের স্থানীয় নেতা-কর্মীরা। গৌরীপুর পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে এ মিছিলে অংশগ্রহন করেন উপজেলা এবং পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।
উল্লেখ্য শনিবার (৫ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি স্থগিত করেন। এ বিজ্ঞপ্তিতে বলা হয়, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে গঠনতন্ত্র পরিপন্থী আনিত অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় এ কমিটি স্থগিত করা হয়েছে।
প্রসঙ্গত, গত ৯ জুলাই পূর্বের কমিটি বিলুপ্ত করে আল মুক্তাদির শাহীনকে সভাপতি ও ইমতিয়াজ সুলতান জনিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্য সাচী। এরপর ছাত্রলীগের স্থানীয় প্রতিদ্বন্ধি একটি গ্রুপ এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কেন্দ্রিয় ছাত্রলীগের নিকট অভিযোগ দায়ের করেন।
গৌরীপুর পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এসব অভিযোগ সরেজমিনে তদন্ত না করেই উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। তাই আনিত অভিযোগ সুষ্ঠ তদন্ত সাপেক্ষে কমিটির উপর স্থগিতাদের প্রত্যাহারের দাবি করে কেন্দ্রিয় কমিটির নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করেন তিনি।

সারাদেশ বিভাগের আরো খবর

আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর