আইন-আদালত

পূর্বধলায় স্ত্রীর পরকীয়ার বলি দেবর, ঘাতক ভাই-ভাবী গ্রেপ্তার

  শফিকুল আলম শাহীনঃ আপডেট ৩০ মে ২০২১ , ১১:১৪:২৫ পূর্বাহ্ণ ৯১৬ অনলাইন সংস্করণ

পূর্বধলা

নেত্রকোনার পূর্বধলা থানার ওসি’র বিচক্ষণতায় লাক মিয়া (২০) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা উদঘাটন হয়েছে।
সন্ধেহভাজন হিসেবে নিহতের বড় ভাই তাঁরা মিয়া (২৩) ও ভাবী রুমা আক্তার (১৯) নামের দুই স্বামী স্ত্রীকে পুলিশ আটকের পর বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

ভাবীর সাথে পরকীয়ার জেরেই প্রাণ দিতে হয়েছে লাক মিয়াকে এমনটিই নিশ্চিত করেছেন পূর্বধলা থানার অফিসার-ইন চার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম।

এ দিকে পুত্রবধুর সাথে পরকীয়ার জেরে খুন হয়েছে ছেলে লাক মিয়া এমন অভিযোগ এনে শনিবার (২৯ মে) বিকালে বড় ছেলে তাঁরা মিয়া ও পুত্র বধু রুমা আক্তারকে আসামী করে পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা উপজেলার ঘোমকান্দা গ্রামের আবু সিদ্দিক ফকির।

ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু এমন খবরে গত শুক্রবার (২৮ মে) বিকালে তিনি নিজে সঙ্গীয় ফোর্সসহ নিহতের নিজ বাড়িতে গেলে স্থানীয়রা ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করতে চায়। কিন্তু মৃত্যুটি তাঁর কাছে রহস্যজনক মনে হওয়ায় তিনি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ সময় সন্ধেহভাজন হিসেবে নিহতের বড় ভাই ও ভাবীকে আটক করে থানায় নিয়ে আসলে বেরিয়ে আসে খুনের প্রকৃত রহস্য।

এ ঘটনায় নিহতের বাবার দায়ের করা অভিযোগে জানাযায়, গত ৪/৫ মাস যাবত তার পুত্রবধু রুমা আক্তারের সাথে ছোট ছেলে লাক মিয়ার প্রেমের সম্পর্কসহ অবৈধ যৌন সংগম চলে আসছিল। বিষয়টি এলাকায় জানাজানি হলে তার বড় ছেলে তাঁরা মিয়া ও পুত্রবধু রুমা আক্তার ছোট ছেলে লাক মিয়াকে খুনের পরিকল্পনা করে। গত দুই দিন আগে তিনি ও তার স্ত্রী আছমা খাতুন ঢাকায় তার মেয়ের বাড়িতে বেড়াতে গেলে এ সুযোগে তার বড় ছেলে তাঁরা মিয়া ও পুত্রবধু রুমা আক্তার ছোট ছেলে লাক মিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

হত্যার পরে তাকে মুটোফোনে জানায় লাক মিয়া বিদ্যুৎস্পৃষ্ট/ গলায় ফাঁস দিয়ে মারা গেছে। তিনি ঢাকা থেকে বাড়িতে এসে নিহত ছেলের থুতনিতে ও বুকে দাগ দেখতে পান। আবু সিদ্দিক ফকিরের ধারণা তার ছেলে লাক মিয়াকে গত শুক্রবার (২৮ মে) সকাল ৬টা থেকে সাড়ে ১০টার মধ্যে তার বড় ছেলে তাঁরা মিয়া ও পুত্রবধু রুমা আক্তার আরও অজ্ঞাতনামা ৩/৪ জনকে নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যা কাণ্ডটি ঘটিয়েছে।

পূর্বধলা থানার অফিসার-ইন চার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম হত্যা মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পরপরই ৭ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই নিচের ডান পাশে বেল বাটনে ক্লিক করে ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ ই-মেইল করুন info@purbakantho.com সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে। গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ গুরুত্বপূর্ণ লিংক সমূহ : রাষ্ট্রপতির কার্যালয়প্রধানমন্ত্রীর কার্যালয়জাতীয় তথ্য বাতায়নমন্ত্রিপরিষদ বিভাগপ্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনমাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকারিগরি শিক্ষা অধিদপ্তরমাদরাসা শিক্ষা অধিদপ্তরবেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)বোর্ড পরীক্ষার ফলাফল ও আর্কাইভ।

আরও খবর:

Sponsered content

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই নিচের ডান পাশে বেল বাটনে ক্লিক করে ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎