বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:২০ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মতবিনিময়
/ ৪০ বার পড়া হয়েছে।
আপডেট : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ১১:৩৮ অপরাহ্ন
মেয়র

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল স্থানীয় সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা করেছেন। সোমবার বিকেলে তাঁর বাস ভবনে এ মতবিনিময় করা হয়।

আসন্ন পৌরসভা নির্বাচনে আ‘লীগ দলীয় মনোনীত প্রার্থী আলা উদ্দিন আলাল স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে আধুনিক, ডিজিটাল ও পরিকল্পিত নাগরিক সেবা প্রদানের লক্ষে এক ইশতেহার ঘোষনা করেন। এতে টেকসই ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে ২৬ ধরনের নাগরিক সেবা প্রদান করবেন মর্মে লিখিত অঙ্গীকার ব্যক্ত করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আওয়ামীলীগ নেতা ধনেশপত্র নবীশ, বিপ্লব কৃষ্ণ রায় প্রমুখ।



মতবিনিময় সভায় আলাল বলেন, আমার দুর্গাপুর পৌরসভার জনগণের সেবা করার জন্য আমি এবার দলীয় মনোনয়ন পেয়ে মেয়র প্রার্থী হয়েছি। পৌরসভাকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, নারী নির্যাতন মুক্ত পরিবেশবান্ধব সমাজ গড়ার লক্ষ্য আমি আপনাদের সহযোগিতা চাই। আমি মেয়র নির্বাচিত হলে, দুর্গাপুর পৌরসভা কে একটি আধুনিক পৌরসভা হিসেবে রুপ দিতে আপনাদের সকলকে নিয়ে একসাথে কাজ করবো ইনশাআল্লাহ।


Print Friendly, PDF & Email
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ