বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:৩৮ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
পূর্বধলায় ভ্রাম্যমান আদালতে ট্রাক চালকের কারাদণ্ড
/ ৩৫১ বার পড়া হয়েছে।
আপডেট : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ৯:৫৮ অপরাহ্ন
কারাদণ্ড

নেত্রকোনার পূর্বধলায় আজ মঙ্গলবার সন্ধ্যায় ইসমাঈল ইসলাম (২৪) নামের এক ট্রাক চালককে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড সেই সাথে ২০হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও ১মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সড়কে বে-পোরোয়া গতিতে ইউএনও’র গাড়িকে ওভারটেক, পুলিশ সিগন্যাল অমান্য ও হালকা লাইন্সেসে ভারী যান চালানোর দায়ে পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উন্মে কুলসুম এ দণ্ডাদেশ দেন।



দণ্ডপ্রাপ্ত ইসমাঈল ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামের আকবর আলীর ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উন্মে কুলসুম জানান, তিনি আজ বিকেলে জেলা থেকে দাপ্তরিক কাজ শেষে তার ব্যবহৃত গাড়ি দিয়ে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে কর্মস্থলে ফিরছিলেন। পথে উপজেলার ইসবপুর নামক স্থানে পেছন থেকে একটি ট্রাক ঢাকা মেট্রো ট-৯১৫৩ ওভারটেক করলে তাঁর গাড়িতে ধাক্কা লাগার উপক্রম হলেও ( ইউএনও’র) চালকের বিচক্ষণতায় বড়ধরণের দুর্ঘটনা থেকে বেঁচে যান তারা।



ততক্ষণে দ্রুত গতিতে ট্রাক চলে যায় শ্যামগঞ্জ বাজারে। তাৎক্ষণিক ইউএনও পুলিশকে বিষয়টি অবহিত করলে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ওই দ্রুত গতির ট্রাকটিকে সিগন্যাল দিলেও চালক তা অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ চালকসহ ট্রাকটি আটক করে ।

এরপর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উন্মে কুলসুম ট্রাক চালককে কারাদণ্ড দেন।


Print Friendly, PDF & Email
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ