বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ঝালকাঠিতে (অবঃ) সেনা সদস্যের সংবাদ সম্মেলন
/ ১৬৬ বার পড়া হয়েছে।
আপডেট : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৪ অপরাহ্ন

মোঃ রাজু খান ,ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি প্রেস ক্লাবে বুধবার বেলা সড়ে ১২ টায় রাজাপুর উপজেলার মো: তোফাজ্জেল হোসেন (অবঃ) সেনা সদস্য সংবাদ সম্মেলন করেছেন। এতে দাবি করেছেন, মনিরুজ্জামান মনির ওরফে কেন্দ্রীয় মনির এর ভায়রা ইমাম হোসেন ও তার নিকট আত্মিয় স্বজনের সাথে জমি জমা নিয়ে তোফাজ্জেল হোসেনর দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে এবং এ সংক্রান্ত আদালতে মামলাও রয়েছে।

মঙ্গলবার রাজাপুর প্রেসক্লাবে তার পুত্র উপজেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব রুবেল এর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন কিছু অভিযোগ উত্থাপন করেন তার বিরোধীয় চক্র সংবাদ সম্মেলন করেছেন। এবং এই সংবাদ সম্মেলনে মো: তোফাজ্জেল হোসেনকে ভুয়া মেজর উল্লেখ করে তাকে এবং সেনাবাহিনীর মান সম্মান ক্ষুন্ন করেছে।

তিনি এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি করেছেন এবং আরও দাবি করেছেন ২০০৬ সালে বিএনপি জোট সরকারের আমলে তাকে নিশংস ভাবে কুপিয়ে হত্যা করার চেষ্টা করা হয়েছিল। সংবাদ সম্মেলনে তোফাজ্জেল হোসেন লিখিত বক্তব্য পাঠ করেন এবং এসময় তার ভাই মুক্তিযোদ্ধা হাতেম আলী ও ভাগিনা মুক্তিযোদ্ধা রুস্তুম আলী এবং পুত্র রফিকুল ইসলাম রাজু উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ