খেলাধুলা

শেরপুর জেলা ফুটবল ফেডারেশনের সভাপতির জন্মদিন পালিত

  পূর্বকন্ঠ ডেস্ক : আপডেট ২ জানুয়ারি ২০২১ , ৫:২২ অপরাহ্ণ ১০ অনলাইন সংস্করণ

জেলা

শেরপুর জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি, অতিরিক্ত জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারী ও জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মানিক দওের জন্মদিন পালিত ও কেক কাটার অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

১ জানুয়ারী শনিবার রাত সারে ১২টায়, শেরপুর জেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ষ্টেডিয়াম গেট এ অনুষ্ঠানের আয়োজন করেন । বিশিষ্ঠ ফুটবল খেলোয়ার ও শেরপুর পৌর সভার ৪নং ওর্য়াড কাউন্সিলর মোঃ বাদশা মিয়া ও এলাকার লোকজন এ অনুষ্ঠানের আয়োজক বলে জানা যায় ।

ছাড়াও মোঃ হুমায়ুন কবির , সালাউদ্দিন আহাম্মেদ ভুট্টু, এক-সময়ের সারা জাগানো ফুটবল খেলোয়ার মোঃ আবজল হোসেন ও এলাকার লোকজন থেকে অনুষ্ঠান শেষ করেন ।

আরও খবর:

Sponsered content

এক ক্লিকে বিভাগের খবর

☎ জরুরী নাম্বার সমূহ : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আমাদের নিয়মিত আপডেট খবর পেতে এখনই নিচের ডান পাশে বেল বাটনে ক্লিক করে ওয়েব পেজটি সাবস্ক্রাইব করুন। জরুরী সেবা : ☎ ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২ ☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০ ☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮ ☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎