বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:১৮ অপরাহ্ন বাংলা বাংলা English English
শিরোনাম :
দুর্গাপুর পৌরসভা নির্বাচনঃ শেষ প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা পূর্বধলায় কেন্দ্রীয় শহিদ মিনার সংস্কারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ গৌরীপুর পৌর নির্বাচনে আ’লীগ প্রার্থীর ৪২দফা ইশতেহার ঘোষণা আটপাড়ায় আ’লীগ নেতা কর্তৃক নারী স্বাস্থ্যকর্মীকে মারধর : থানায় মামলা গৌরীপুরে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাংচুর রাঙামাটি পৌর নির্বাচনের প্রতিদ্বন্ধী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দুর্গাপুরে মার্শাল আর্ট প্রশিক্ষণার্থী কিশোরীদের মাঝে সনদ বিতরণ প্রকাশিত সংবাদের প্রতিবাদ গৌরীপুরে ৬৯’র গণঅভ্যুত্থানে শহীদ হারুন দিবস পালিত নারী সচেতনতায় গৌরীপুরে তথ্য আপা’র উঠান বৈঠক
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
পূর্বধলায় মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টারে চুরি
/ ২৪৯ বার পড়া হয়েছে।
আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১, ১২:১২ অপরাহ্ন
ডায়াগনস্টিক

নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরে হাসপাতাল গেইট সংলগ্ন মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টারে চুরির ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে।

ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোরশেদ আলম ওরফে সুইট জানান, তিনি বৃহস্পতিবার রাত ১০টার দিকে প্রতিষ্ঠানটি তালাবব্দ করে বাসায় চলেযান । প্রতি দিনের ন্যায় আজ শুক্রবার সকাল ৮টার দিকে তিনি প্রতিষ্ঠানের মূল ফটকের তালা খুলতে এসে দেখেন তালা ভাঙ্গা।



ভিতরে প্রবেশ করে দেখেন তিনটি রুমের দরজার তালা , ক্যাশ কাউন্টারের তালা, ফ্রিজের তালা ও টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ ৩ হাজার টাকা, মূল্যবান তিনটি প্যাথলজিক্যাল রি-এজেন্ট, কিছু ঔষধপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র চুরেরা নিয়ে যায়।

প্রতিষ্ঠানটির ঘর মালিক পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআরডিবি’র চেয়ারম্যান মোতাহার হোসেন বকুল উদ্ধেগের সাথে জানান, উপজেলা সদরের প্রাণ কেন্দ্র, আমার বাসার সংলগ্ন, আমার ঘরে চুরি হয়েছে এটি নিশ্চই পরিকল্পিত।



ব্যাপারে পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, আজ সকালে চুরির খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তা ছাড়া এ সড়কে রাতে টহল পুলিশও ছিল। তাই তিনি বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখবেন বলে জানান।

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ