রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৫০ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
শেরপুরে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরুঃ উদ্বোধনী খেলায় সিক্সার্স জয়ী
/ ১১৯ বার পড়া হয়েছে।
আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০, ১১:৪৫ অপরাহ্ন
ক্রিকেট

শেরপুরে আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর ) থেকে শুরু হয়েছে চার দলের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। শেরপুর স্পোর্টস একাডেমী প্রিমিয়ার লীগ সিজন-১ নামে এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

টুর্নামেন্টটি স্পন্সর করছে ফ্যাশন ও লাইফ স্টাইল ব্র্যান্ড মিমোজা এন্টারপ্রাইজ। নবনির্মিত শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে দুপুরে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় এসএসএ সিক্সার্স ২৪ রানে এসএসএ থান্ডার্সকে পরাজিত করে শুভসুচনা করেছে।
টস জিতে প্রথমে ব্যাট করে এসএসএ সিক্সার্স নির্ধারিত ২০ ওভারে ১১৩ রান করে অলআউট হয়। দলেরর পক্ষে উদ্বোধনী ব্যটসম্যান আরাফ ৩৫ ও ইমান ২৪ রান করেন।



অতিরিক্ত থেকে আসে ২২ রান। এসএসএ থান্ডার্সের পক্ষে বোলর কনক ও আকরাম ১৫ রান করে দিয়ে দু’টি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে এসএসএ থান্ডার্স ১৭ দশমিক ২ ওভারে ৮৯ রানে অলআউট হলে ২৪ রানের জয় পায় এসএসএ সিক্সার্স। থান্ডার্সের পক্ষে নাজমুল ১৪ ও জাকির ১২ রান করেন এবং অতিরিক্ত থেকে আসে ১৮ রান।



সিক্সার্সের বোলার রিজন ১৩ রানে ৪টি এবং আরাফ ১১ রানে প্রতিপক্ষের দু’টি উইকেট লাভ করেন। খেলায় অলরাউন্ড নৈপুন্যের জন্য এসএসএ সিক্সার্সের আরাফ (৩৫ রান ও ২ ইউকেট) মিমেজো ‘ম্যান অব দি ম্যাচ’ পুরষ্কার লাভ করেন।

আজ দুপুরে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মিমোজা এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী সাবেক ক্রিকেটার জাকির হোসেন বাচ্চু।



অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিসিবি’র জেলা ক্রিকেট কোচ রাফিউল ইসলাম রুমেল, মিজু, ঢাকার খেলাঘর ক্রীড়া
সংসদের সহকারি ক্রিকেট কোচ সাইফুল ইসলাম, জেলা ক্রিকেট আম্পায়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল, শেরপুর স্পোর্টস একাডেমীর ক্রিকেট কোচ সনিক প্রমুখ।

এ টুর্নামেন্টে এসএসএ থান্ডার্স, এসএসএ সিস্কার্স, এসএসএ কিংস এবং এসএসএ ওয়ারিয়র্স নামে ৪টি ক্রিকেট দল প্রতিদ্ব›িদ্বতা করছে।



প্রতিটি দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্ব›িদ্বতা করবে। সংক্ষিপ্ত স্কোর : এসএসএ সিক্সার্স-১১৩/১০, ২০ ওভার (আরাফ ৩৫, ইমান ২৪, অতি: ২২, কনক-২/১৫, আকরাম ২/১৫)। এসএসএ থান্ডার্স-৮৯/১০, ১৭.২ ওভার (নাজমুল ১৪, জাকির ১২, কনক ১১, অতি: ১৮, রিজন-৪/১৩, আরাফ ২/১৬)। এসএসএ সিক্সার্স ২৪ রানে জয়ী। ম্যান অব দি ম্যাচ-আরাফ (এসএসএ সিক্সার্স)।

Print Friendly, PDF & Email
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ