বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে কালীগঞ্জে সেমিনার ও পুরস্কার বিতরণী
/ ১২৪ বার পড়া হয়েছে।
আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০, ৫:৫৪ অপরাহ্ন
সেমিনার
ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে ‘যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’– এই স্লোগানকে সামনে রেখে কালীগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সেমিনার ও পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
শনিবার(১২ ই ডিসেম্বর) দুপুরে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় এ সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
সেমিনারে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শিবলী সাদিক। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘ক’– গ্রুপের  প্রথম হয়েছে – ‘শিশু মেলা আইডিয়াল স্কুলে’র শিক্ষার্থী সৃজন রায়, দ্বিতীয়– ‘তুমলিয়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়’ এর শিক্ষার্থী তাসবিহা আলম এবং তৃতীয়– ‘বালীগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়’এর শিক্ষার্থী সাইয়িদা আজরা। ‘খ’– গ্রুপে প্রথম– হয়েছে ‘তুমলিয়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়’ এর শিক্ষার্থী সামিরা জামান, দ্বিতীয়– ‘শিশুমেলা আইডিয়াল স্কুলে’র শিক্ষার্থী মাইশারা আফরোজ এবং তৃতীয়– ‘বালীগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়’ এর শিক্ষার্থী ফারহান আকবর।
অন্যদিকে বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ‘চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয়’। রানার্সআপ হয়েছে সাওরাইদ উচ্চ বিদ্যালয়।
পরে বিজয়ী চিত্রাঙ্কন ও বিতর্ক প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) শাহিনা আক্তার, উপজেলা আইসিটি অফিসার উদয় হোসেন মিল্টন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর-ই-জান্নাত, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুন্নাহার, উপজেলা সমাজসেবা অফিসার মো. শাহাদৎ হোসেন, উপজেলা সমবায় অফিসার মির্জা ফারজানা শারমিন, উপজেলা নির্বাচন অফিসার ফারিজা নুরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ
Print Friendly, PDF & Email
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ