রবিবার, জানুয়ারি ১৭, ২০২১
Home ময়মনসিংহ-বিভাগ ময়মনসিংহ গৌরীপুরে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গৌরীপুরে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ময়মনসিংহের গৌরীপুরে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শুক্রবার (২৭ নভেম্বর) রাতে মাদ্রাসা শিক্ষক মোঃ বাকি বিল্লাহ উরফে মানিক (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে গৌরীপুর থানা পুলিশ।
আটককৃত ব্যক্তি উপজেলার সহনাটি ইউনিয়নের পাছার মানিকরাজ করফুলনেছা নূরানী ও হাফিজিয়া মদ্রাসার শিক্ষক।



প্রাপ্ত অভিযোগে জানাযায়, সহনাটি ইউনিয়নের পাছার মানিকরাজ গ্রামের মোঃ আজিম উদ্দিন মাস্টারের পালিত পুত্র মোঃ বাকি বিল্লাহ উরফে মানিক। সে প্রায় ৭/৮ মাস আগে উক্ত মাদরাসায় নূরানী শাখায় প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন। গত ১৫ নভেম্বর সকালে ক্লাস চলাকালীন সময় নূরানী শাখার  ছাত্র (৯) কে শিক্ষক মানিক ক্লাস থেকে পাশের রুমে ডেকে নিয়ে যায় এবং ব্ল্যাক বোর্ডের আড়ালে নিয়ে বলাৎকার করে।
এর কিছুদিন পর বিকেলে উক্ত শিক্ষার্থীকে ডেকে নিয়ে পূর্বের ন্যায় একই স্থানে শিক্ষক মানিক পুনরায় বলাৎকার করে। এর পর থেকে সেই ছাত্র মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়।



গত বুধবার সকালে ছাত্রের পিতা তাকে মাদ্রাসায় দিয়ে আসে। কিন্তু সন্ধ্যা বেলায় বাড়ি ফিরে আসায়, তার পিতা মাদ্রাসা থেকে চলে আসার কারণ জানতে চাইলে উক্ত ছাত্র জানায়, মাদ্রাসায় আর পড়তে যাবে না।
এ ঘটনার পর মাদরাসার অপর শিক্ষক অলিউল্লাহ ওই শিক্ষার্থীর কাছে মাদ্রাসায় না আসার কারন জানতে চাইলে, ছাত্র অভিযুক্ত শিক্ষক মানিক কর্তৃক বলাৎকারের ঘটনার বিবরণ খুলে বলে।
বিষয়টি প্রকাশ হলে নূরানী শাখার জনৈক অপর এক ছাত্র (৮) উক্ত শিক্ষক কর্তৃক বলাৎকারের শিকার হয়েছে বলে শিক্ষক অলিউল্লাহকে জানায়।



এ ঘটনায় বলাৎকারের শিকার শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বোরহান উদ্দিন খান পূর্বকন্ঠকে জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে সঙ্গীয় অফিসারদের নিয়ে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।



এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে গৌরীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০, সংশোধনী-২০০৩ এর নং-(১) মামলা রুজু  করে আজ শনিবার সকালে অভিযুক্ত শিক্ষককে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
purbakantho
পূর্বকন্ঠ দ্রুত, সঠিক ও নির্ভুল সংবাদ প্রকাশের একটি জনপ্রিয় অনলাইন মাধ্যম। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে (অবশ্যই সম্পাদনা সহকারে)।প্রয়োজনে-০১৭১৩৫৭৩৫০২

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে ধর্ষণকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

কালিয়াকৈরে গার্মেন্টকর্মীকে উপর্যোপরি ধর্ষণ কারীদের গ্রেফতার পূর্বক শাস্তির বাদীকে শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহা সড়কে উপজেলার চন্দ্রা এলাকার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ঢাকার আশুলিয়ার চক্রবর্তী এলাকাস্থ বেক্সিমকো...

পূর্বধলায় সেনাবাহিনীর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে নেত্রকোনার পূর্বধলায় আজ শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে অসহায়,প্রতিবন্ধী, হত-দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর ময়মনসিংহ...

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে গৌরীপুরে তিন প্রার্থীকে জরিমানা

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে গত দুদিন নির্বাচনী আচারণবিধি লংঘনের দায়ে তিন প্রার্থী ও এক প্রার্থীর সমর্থককে মোট ৬হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট...

ঝিনাইগাতীতে ২৪ বোতল ভারতীয় মদসহ এক যুবক আটক

শেরপুরের ঝিনাইগাতীতে ২৪ বোতল ভারতীয় মদসহ সুজন মিয়া (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত সুজন মিয়া উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের...

ফেসবুকে আমরা