রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৪২ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৫০৮ টাকা কমলো
/ ৭৮ বার পড়া হয়েছে।
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০, ৮:২৪ পূর্বাহ্ন
স্বর্ণের
প্রতীকী ছবি।

স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৫০৮ টাকা ক‌মানো হয়েছে । করোনা পরিস্থিতিতেগত অক্টোবরে ভরিতে ২ হাজার ৩৩৩ টাকা বাড়ানোর পর এ মাসে এসে গত মঙ্গলবার স্ব‌র্ণের নতুন এই দাম নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)।



বাজুসের সভাপতি এনামুল হক খান ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ বুধবার থেকে স্বর্ণের এ নতুন দাম কার্যকর হবেতবে রুপার দাম অপরিবর্তিত থাকবে।

আরো পড়ুন : পরীক্ষার বদলে স্কুলের সব শ্রেণিতে লটারির মাধ্যমে ভর্তি



স্বর্ণের নতুন দাম অনুযায়ী, আজ বুধবার থেকে ভালো মানের অর্থাত্ ২২ ক্যারেটের প্রতি ভরি স্বর্ণের দাম পড়বে ৭৩ হাজার ৮৩৩ টাকা। যা গতকাল মঙ্গলবার পর্যন্ত বিক্রি হচ্ছিল ৭৬ হাজার ৩৪১ টাকায়।

২১ ক্যারেটের প্রতি ভরি বিক্রি হবে ৭০ হাজার ৬৮৪ টাকা। যা মঙ্গলবার বিক্রি হচ্ছিল ৭৩ হাজার ১৯২ টাকায়। আর ১৮ ক্যারেটের প্রতি স্বর্ণের দাম পড়বে ৬১ হাজার ৯৩৬ টাকা যা মঙ্গলবার পর্যন্ত ছিল এই মানের স্বর্ণের দাম রয়েছে ৬৪ হাজার ৪৪৪ টাকা।



এছাড়া সনাতন পদ্ধতির ভরি প্রতি স্বর্ণ কেনা যাবে ৫১ হাজার ৬১৩ টাকায়এই মানের স্বর্ণ গতকাল পর্যন্ত বিক্রি হয় ৫৪ হাজার ১২১ টাকায়।

Print Friendly, PDF & Email
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ