বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:১১ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
শেরপুরে দুই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৩
/ ৮৪ বার পড়া হয়েছে।
আপডেট : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ৮:৫৮ অপরাহ্ন
অটোরিকশা

শেরপুরে দুই সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আকলিমা ওরফে শেফালি (৬০) নামে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার আরও অন্তত: ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন।



আজ বুধবার (২৫ নভেম্বর ) দুপুরে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের সুলতানপুর এলাকায় শেরপুর-নালিতাবাড়ী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শেফালি উপজেলা সদরের সুলতাপুর এলাকার মৃত নূর ইসলামের স্ত্রী।

আহতরা হলেন, নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের সিধুলী গ্রামের চান মিয়ার স্ত্রী রানী বেগম (৩৫), মেহের আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৫৫) ও ছেলে মামুন মিয়া (২৩)।



স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বুধবার সাড়ে ১২ টার দিকে শেফালী বেগম নিজ বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন।

অন্যদিকে শেরপুর শহর থেকে আরও একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা নালিতাবাড়ীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে সুলতানপুর এলাকায় পৌঁছলে দুই সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়।



এতে, দুটি সিএনজিচালিত অটোরিকশা রাস্তা থেকে ছিটকে গিয়ে ঘটনাস্থলেই শেফালী বেগম মারা যায়। পরে স্থানীয়রা অন্যান্য আহত যাত্রীদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে রানী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



সদর থানার এসআই জাকির হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ