মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫২ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
হাটখলা বাজারে অগ্নিকান্ড! ১১ দোকান ভস্মীভুত
/ ১৬১ বার পড়া হয়েছে।
আপডেট : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ৮:২৩ অপরাহ্ন
অগ্নিকান্ডে
অগ্নিকান্ডে ভস্মীভুত মালামাল।

নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের হাটখলা বাজারে বুধবার ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ১১টি দোকান ভস্মীভুত হয়েছে।



স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে হাটখলা বাজারের কাপড় ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলামের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত।

মূহুর্তে আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে। বাজারের ব্যবসায়ীরা তাৎক্ষনিক নেত্রকোনা ফায়ার সার্ভিসকে খবর দেয়। নেত্রকোনা ফায়ার সার্ভিসর একটি টিম দ্রæত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে।



ততক্ষণে আগুনে কাপড়ের দোকান, চালের দোকান, মোদি দোকানসহ ১১টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, অগ্নিকান্ডে তাদের প্রায় কোটি টাকা ক্ষয়-ক্ষতির হয়েছে।



এ ব্যাপারে নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ মোঃ ছায়দুল্লাহ সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। এশটির সাথে আরেকটি দোকান লাগা থাকায় ১১টি ঘর পুড়ে গেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ