বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
শ্রীমঙ্গলে ৬ জুয়ারি আটক
/ ১৪৪ বার পড়া হয়েছে।
আপডেট : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ৭:৪০ অপরাহ্ন
জুয়া
আটককৃত ৬ জুয়ারি।
শ্রীমঙ্গলে বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৬ জুয়ারিকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।



২৪ নভেম্বর  বিকালে শ্রীমঙ্গল থানাধীন ৫নং কালাপুর ইউনিয়নস্থ মাইজদী রাবার বাগান এলাকায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করে নগদ অর্থ ও তাসসহ মাইজদী পাহাড়ের মৃত সীতারাম নুনিয়ার পুত্র ইন্দ্রজিৎ নুনিয়া (৪৫), মইজদি বস্তির মৃত আফতাব মিয়ার পুত্র বিল্লাল মিয়াকে (৬০) আটক করা হয়।



অপরদিকে সন্ধ্যার পর পুলিশ উপজেলার ৭নং রাজঘাট ইউপি এলাকাস্থ ফুসকুড়ি চা বাগানে অভিযান পরিচালনা করে সাইটুলা গ্রামের মৃত সুরুজ মিয়ার পুত্র জিয়াউর রহমান (৪০), ফুসকুড়ি চা বাগানের মৃত পুতুল নায়েকের পুত্র পরেশ নায়েক (৫৫), একই বাগানের মৃত মনো ভৌমিজ এর পুত্র নরেশ ভৌমিজ (৪৫), সাইটুলা গ্রামের তোতা মিয়ার পুত্র নাছির উদ্দিন (৪২) কে জুয়া খেলার সরঞ্জামাদিসহ আটক করা হয়।



শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। যেকোন অপরাধমুলক কর্মকান্ড সম্পর্কে থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ