Agaminews
Dr. Neem Hakim

চাঁদা দাবীর অভিযোগে কুষ্টিয়ায় দুই যুবলীগ নেতা গ্রেফতার


পূর্বকন্ঠ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ৯:২২ পূর্বাহ্ন / ১৬৩
চাঁদা দাবীর অভিযোগে কুষ্টিয়ায় দুই যুবলীগ নেতা গ্রেফতার

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া :

কুষ্টিয়ায় চাঁদা চাওয়ার অভিযোগে যুবলীগের দুই প্রভাবশালী নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও কুষ্টিয়া পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান সুজন। শুক্রবার রাত ১০টার দিকে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদেরকে আটক করে কুষ্টিয়া ডিবি পুলিশ ।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আরিফ, কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও কুষ্টিয়া পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান সুজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চাঁদা দাবী করায় কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও কুষ্টিয়া পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান সুজনসহ ছাত্রলীগের সাবেক নেতা বিকাশ, তুহিনসহ মোট ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আলামিন জোয়ার্দার নামের এক ব্যবসায়ী এ মামলা দায়ের করেছেন বলে ওসি জানান। অন্যান্য আসামীরা পলাতক রয়েছেন। তাদেরকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত সাংবাদিকদের জানিয়েছেন, চাঁদা চাওয়ার অভিযোগে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়েরও হয়েছে ।

এদিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অশান্ত পরিবেশ সৃষ্টি, টেন্ডারবাজির অভিযোগ রয়েছে যুবলীগের এই দুই নেতার বিরুদ্ধে। এছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মধ্যে সৃষ্ট বিভেদকে কেন্দ্র করে ক্যাম্পাস এলাকায় অশান্ত পরিবেশ তৈরির অভিযোগ আছে বলেও সূত্র দাবি করছে।

সারাদেশ বিভাগের আরো খবর

আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর