শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:০৪ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
 রাস্তার দু’পাশে মাটি না থাকায় কাজে আসছে না ব্রীজ, দুর্ভোগে ১০ গ্রামবাসী
/ ১২৫ বার পড়া হয়েছে।
আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৫:৩৩ অপরাহ্ন
উপর

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ১ নং দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নে মক্রমের খালের উপর ব্রীজ নির্মাণ করা হলেও রাস্তার সাথে সংযোগ না থাকায় প্রায় ১০ টি গ্রামের মানুষকে পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ ।



ব্রীজ আছে কিন্তু দুই পাশে এপ্রোজের সাথে রাস্তার কোন সংযোগ নেই। ব্রীজ নির্মানে ১০ বছর অতিবাহিত হলেও সংস্কার হয়নি ব্রীজের দুপাশের রাস্তাটি।

সংযোগ রাস্তা নির্মাণ না করেই ব্রীজ নির্মানের কাজ করায় এটি কোন কাজে আসছেনা পথচারীদের। নেই কোন রাস্তার সংযোগ, মাটি ভরাট না করায় ব্রীজে উঠার মতো কোন পরিস্থিতি নেই।



এলাকাবাসী নিজেদের উদ্যোগে বাঁশ সংগ্রহ করে খালের তলদেশ থেকে প্রায় ২০ ফুট উচু দিয়ে রাস্তার সাথে সংযোগ ঘটিয়েছে যা অত্যান্ত বিপদজনক।

যে কোন সময় হতে পারে দুর্ঘটনা। ইউপি সদস্য ইদ্দিস আলী জানান, প্রায় ১০ টি গ্রামের মানুষের চলাচলের গুরুত্বপূর্ণ সংযোগ স্থাপন করেছে মক্রমের খালের উপর ব্রীজটি।



এই ব্রীজ দিয়ে বলরামপুর, রায়পুর, কাশিপুর, রামনাথপুর, বাকপারা, দক্ষিণ মাইজপাড়া, গিলাগড়া, পূর্ব লাঙ্গলজোড়া সহ প্রায় ১০ গ্রামের মানুষ। রাস্তার সংযোগ স্থাপন করে ব্রীজটি দিয়ে মানুষের চলাচলের উপযোগী করার জন্য সংশ্লীষ্ট মহলের প্রতি দাবী জানান এলাকাবাসী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ