শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:১৪ অপরাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
সুখের অসুখ নিয়ে আসছেন সাবিনা ইয়াসমীন-মোমিন
/ ১১৭ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ২২ নভেম্বর, ২০২০, ১:০৯ অপরাহ্ন

প্রখ্যাত সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীনের সঙ্গে দ্বৈতভাবে গাইলেন তরুণ কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস। গতকাল (২১ নভেম্বর) সন্ধ্যায় নগরীর রামপুরার একটি স্টুডিওতে ‘সুখের অসুখ’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

শেখ নজরুল ইসলামের লেখা গানটির সুর করেছেন মোমিন বিশ্বাস। সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা।

সাবিনা ইয়াসমীন বলেন—মোমিন খুব মেধাবী ছেলে। গানটির চমৎকার সুর করেছে। আমার সঙ্গে গেয়েছেও বেশ ভালো। শুনেছি, গানটি নিয়ে বেশ ভালো পরিকল্পনা রয়েছে আয়োজকদের। মিউজিক্যাল ফিল্ম আকারে মুক্তি পাবে। কথা, সুর ও গায়কী মিলিয়ে কাজটি ভালো হয়েছে।

কৃতজ্ঞতা জানিয়ে মোমিন বিশ্বাস বলেন—এটি আমার জন্য নিঃসন্দেহে বিরাট প্রাপ্তি! যার গান শুনে বড় হয়েছি, গান গাওয়ার দুঃসাহস করেছি—সেই কিংবদন্তি সাবিনা ইয়াসমীনের সঙ্গে গাইতে পারাটা অনেক বড় অর্জন। অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা শ্রদ্ধেয় সাবিনা ইয়াসমীন আপার প্রতি।

মিউজিক্যাল ফিল্মটি কে নির্মাণ করবেন, কে কে অভিনয় করবেন তা জানাতে আপাতত নারাজ সংশ্লিষ্টরা। প্রযোজনা প্রতিষ্ঠান ‘এইচএম ভয়েস’-এর ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পাবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ