শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন

পূর্বধলায় ভুল চিকিৎসায় শিশু মৃত্যু: অভিযুক্ত ডাক্তারকে আদালতে সোর্পদ

রির্পোটারের নাম:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ৩:০১ অপরাহ্ন
  • ৭৩৮ বার পঠিত
চিকিৎসায়
অভিযুক্ত ডাক্তার গোলাম মোস্তফা।

নেত্রকোনার পূর্বধলায় ডাক্তারের ভুল চিকিৎসায় জোনাকী নামের ১০ মাসের এক শিশুর মৃত্যুর ঘটনায় পুলিশ হেফাজতে থাকা অভিযুক্ত ডাক্তার গোলাম মোস্তফাকে আজ বুধবার সকালে আদালতে প্রেরণ করেছে পূর্বধলা থানার পুলিশ।



এর আগে মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে উপজেলা সদরের হাসপাতাল গেইট সংলগ্ন মা নামে একটি ডায়গনিস্ট সেন্টারে ওই ডাক্তারের চেম্বারে ভুল চিকিৎসায় ওই শিশুটি মারাযায়।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, ডাক্তারের ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর এ ঘটনায় উত্তেজিত জনতা ডায়গনিস্ট সেন্টার ও হাসপাতাল ঘেরাও করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার অভিযুক্ত গোলাম মোস্তাফাকে তাদের হেফাজতে নেয় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



তিনি আরও জানান, এ ঘটনায় নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ না করায় আজ বুধবার সকালে অভিযুক্ত ডাক্তারকে জিডি মূলে ৫৪ধারায় গ্রেপ্তার দেখিয়ে নেত্রকোনা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে ময়না তদন্তের জন্য শিশুর লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, উপজেলা সদর ইউনিয়নের ভিতরগাঁও গ্রামের জাহাঙ্গীরের ১০মাসের শিশু কন্যা জোনাকীর মাথায় একটি টিউমার অপারেশনের জন্য মঙ্গলবার বিকেলে তার বাবা পূর্বধলা হাসপাতাল গেইটে মা নামে ডায়গনিস্ট সেন্টারে ডা. গোলাম মোস্তফার চেম্বারে যায়।



সেখানে ডাক্তার শিশু জোনাকীর টিউমার অপারেশনের জন্য শিশুটির মাথায় লোকাল এনেসথেসিয়া দেওয়ার সাথে সাথে শিশুটি খিচুনী শুরু হয়। তাৎক্ষনিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

 

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর



© All rights reserved © 2016 purbakantho
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২