বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ধোবাউড়ায় আ’লীগ নেতাকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মিছিল
/ ২৪৯ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০, ৫:২৬ অপরাহ্ন
প্রতিবাদ মিছিল
ধোবাউড়ায় আ’লীগ নেতাকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মিছিল

কামরুল হাসান,ধোবাউড়া প্রতিনিধিঃ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসাইনকে নিয়ে কটুক্তি  মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা নুর হোসেনের সভাপতিত্বে রবিবার সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেবিট রানা চিসিম, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসাইন, বীর মুক্তিযোদ্ধা জিন্নত আলী বিশ্বাস, মজিবর রহমান, মনোয়ার হোসেন রিপন প্রমূখ।

এসময় বক্তারা বক্তব্যে বলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল কর্তৃক ভারপ্রাপ্ত সভাপতি কে নিয়ে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে। যা অত্যন্ত ঘৃনিত কাজ।

আমরা এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা। অভিযোগের বিষয়টি আমি জ্ঞাত নই। এটা রাজনৈতিক প্রতিহিংসা ও উদ্দেশ্য প্রণোদিত।

আরও পড়ুন…ধোবাউড়ায় পাকা রাস্তা উদ্বোধন

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ