বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
ঝিনাইগাতীতে বিল্লাল হত্যার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গাজীপুরে গ্রেপ্তার
/ ১০০ বার পড়া হয়েছে।
আপডেট : শনিবার, ৭ নভেম্বর, ২০২০, ১২:০৮ পূর্বাহ্ন

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবু জাফর ওরফে সুরুজ (৬০) গাজীপুর থেকে গ্রেপ্তার ঝিনাইগাতী থানার পুলিশ

৬ নভেম্বর শুক্রবার গ্রেপ্তারকৃত সুরুজকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে ৫ নভেম্বর বৃহস্পতিবার রাতে গাজীপুরের একটি এলাকা থেকে ঝিনাইগাতী থানার ওসি’র নেতৃত্বে পুলিশ তাকে  গ্রেপ্তার করে ।



সুরুজ উপজেলা সদর ইউনিয়নের কোনাগাঁও গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে আবু জাফর সুরুজ সহ অন্য আসামিরা ২০০৬ সালের ৮ মে ঝিনাইগাতী উপজেলার কোনাগাঁও গ্রামের নূর ইসলামের ছেলে বিল্লাল হোসেনকে (১৫) নৃশংসভাবে হত্যা করে।

ওই ঘটনায় নিহত বিল্লালের বাবা নূর ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। ২০১৬ সালে জেলা ও দায়রা জজ আদালত থেকে মামলার রায়ে আবু জাফরকে মৃত্যুণ্ডাদেশ প্রদান করেন।



জাফর ঘটনার পর থেকেই পলাতক ছিলেন। আদালত থেকে জাফরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ সদস্যরা বৃহস্পতিবার রাতে গাজীপুরের একটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান ।

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ