বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে মিছবাহুর রহমানের বিজয়
/ ৮৭ বার পড়া হয়েছে।
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা পরিষদ উপ-নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী মিছবাহুর রহমান (চশমা) প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। বেসরকারী ভাবে এই ফলাফল জানানো হয়েছে। এই ফলাফল শুনে তার নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে।

পুরো জেলায় ১৫টি কেন্দ্রে ৯’শ ৪৪ জন ভোটার ছিলেন। এর মধ্যে বিজয়ী প্রার্থী মিছবাহুর রহমান ৭’শ ৩৪ ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এম এ রহিম ২’শ ভোট পেয়েছেন।



১৫টি কেন্দ্রের মধ্যে কুলাউড়া উপজেলার বরমচাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চশমা ৬৫ ও মোটরসাইকেল ২টি, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে চশমা ৫৯ ও মোটরসাইকেল ৪টি, নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয়ে চশমা ৫৯ ও মোটরসাইকেল ৫টি, রাজনগর সরকারি কলেজে চশমা ৫৫ ও মোটরসাইকেল ১২,সদর উপজেলার ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চশমা ৪০ ও মোটরসাইকেল ২৪, কনকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চশমা ৪২ ও মোটরসাইকেল ২১, হিলালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চশমা ২৯ ও মোটরসাইকেল ৩৬, শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চশমা ৫১ ও মোটরসাইকেল ১১, কাকিয়াচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চশমা ৫৫ ও মোটরসাইকেল ১০,কমলগঞ্জ এ.এ.টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে চশমা ৪৮ ও মোটরসাইকেল ১৯, কমলগঞ্জ সরকারী বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে চশমা ৬২ ও মোটরসাইকেল ০৩, জুড়ি দক্ষিণ জাঙ্গিরাই চশমা ৫২ ও মোটরসাইকেল ০৩, হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চশমা ৩৯ ও মোটরসাইকেল ১১, বড়লেখা তালিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চশমা ৪০ ও মোটরসাইকেল ১৪ এবং পাথারিয়া ছোটলিখা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চশমা পেয়েছেন ৩৬ টি মোটরসাইকেল পেয়েছেন ২৭টি ভোট।


Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ