শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৪১ অপরাহ্ন

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৪

শাহজাহান কবির,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন
  • ২১৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আল আমিন ও জাহাঙ্গীর নামের দুই জনকে কুপিয়ে মারাত্মক জখম করে ।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শুভ্র ও অপর দুই জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে শুভ্র মারা যায়। শনিবার রাত দশটার দিকে শহরের পান মহালে এ ঘটনা ঘটে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন ।



এ ঘটনায় পুলিশ গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে আজ রবিবার সকালে তারাকান্দা উপজেলার গাছা থেকে আটক করে। এ ছাড়া আরও ৩ জনকে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট থেকে আটক করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, শনিবার রাতে পান মহালে আব্দুর রহিমের চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্রসহ তারা ৪/৫জন চা খাচ্ছিলেন। এ সময় দুটি সিএনজি দিয়ে ৮/১০ লোক এসে অতর্কি তভাবে শুভ্রর ওপর হামলা চালায় ও তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ সময় সে বাঁচার জন্য দৌড়ে মসল্লা মহালের সুমিত্রা মেডিকেল হলের সামনে যেতেই এলোপাতাড়িভাবে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। শুভ্রর সঙ্গে থাকা আল আমিন ও জাহাঙ্গীরকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়।



গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন জানান, আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ৪জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102