শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৩৪ অপরাহ্ন

ট্রাম্প স্বৈরশাসকদের নিতম্বে চুমু দেন

পূর্বকন্ঠ ডেস্ক;
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৫:০৩ অপরাহ্ন
  • ৪২ বার পড়া হয়েছে

রিপাবলিকান পার্টির এক সিনেটর বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ‘স্বৈরশাসকদের নিতম্বে চুমু দেন’ অর্থাৎ তোষামোদ করেন, নারীদের সঙ্গে দুর্ব্যবহার করেন এবং হোয়াইট হাউজকে ব্যবসার মাধ্যম হিসেবে ব্যবহার করেন।

নেব্রাস্কার রিপাবলিকান সিনেটর বেন স্যাসের ফাঁস হওয়া এক অডিও রেকর্ডে এ তথ্য জানা গেছে।

স্যাসে বলেছেন, ট্রাম্প হচ্ছেন ‘টিভি আসক্ত’ ও ‘আত্ম প্রচারসর্বস্ব’। তিনি মিত্রদের যুক্তরাষ্ট্র থেকে দূরে এবং চীনের দিকে ঠেলে দিচ্ছেন। একইসঙ্গে তিনি রিপাবলিকান পার্টির ভয়াবহ ক্ষতি করছেন।



ট্রাম্প বিশ্বের বিভিন্ন দেশের একনায়কদের ‘তোষামোদে ব্যস্ত’ উল্লেখ করে স্যাসে অভিযোগ করেন, তিনি উইঘুরদের ওপর চীনের নিপীড়ন এবং হংকংয়ের গণতান্ত্রিক আন্দোলনকে এড়িয়ে যাচ্ছেন

সিনেটর বলেন, ‘হংকংবাসীর পক্ষে তিনি একটি আঙ্গুলও ওঠাননি।’

স্যাসে আরও বলেছেন, ট্রাম্প ‘মাতাল নাবিকের মতো অর্থ ব্যয় করেন’। দরজার আড়ালে খ্রিষ্টান ইভানজেলিক্যালদের ঠাট্টা করেন,যারা রিপাবলিকানদের গুরুত্বপূর্ণ ভোটার গ্রুপ।

নেব্রাস্কার এই সিনেটরের অভিযোগ, তার পরিবার (ট্রাম্পের) প্রেসিডেন্টের দায়িত্বকে একটা ব্যবসার সুযোগ বলে মনে করে। তিনি শ্বেত শ্রেষ্ঠত্ববাদীদের প্রতি সদয় মনোভাব পোষণ করেন।

আগামী ৩ নভেম্বর প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প পরাজিত হতে পারেন বলেও পূর্বাভাস দিয়েছেন স্যাসে।

 

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102