Logo
সংবাদ শিরোনাম :
মুক্তিযুদ্ধের সংগঠক আব্দুল কুদ্দুছ আজাদের মৃত্যু বার্ষিকী আজ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের পিপিই ও মাস্ক দিলেন ইউএনও ত্রিশালে রিকশা চালকদের মাঝে মাস্ক বিতরণ করলেন এমপি মাদানী কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে আহত-৫ দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের উদ্যোগে জীবানু নাশক স্প্রে ভূঞাপুরে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও সাবান বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে পূর্বধলায় জীবানু নাশক স্প্রে হাঁটলেন ১০ কি:মি: তবুও মিলেনি চাল করোনা মোকাবেলায় সকলেই সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে- কামরুন্নেছা আশরাফ দীনা আটপাড়ায় করোনা প্রতিরোধে কার্যক্রম অব্যাহত
নোটিশ :
পূর্বকণ্ঠ অনলাইন প্রকাশনায় দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালসহ গুরুত্বপূর্ণ স্থান থেকে সৎ ,সাহসী, মেধাবী ও পরিশ্রমী সংবাদকর্মী আবশ্যক।

চন্দনাইশে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল খেলা সম্পন্ন

Reporter Name / ১০৩ বার পড়া হয়েছে
আপডেট : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চন্দনাইশ উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। বিপুল দর্শকের উপস্থিতিতে টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় বৈলতলী ইউনিয়ন পরিষদকে ট্রাইবেকারে ৭-৬ গোলে পরাজিত করে তারা।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকালে গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।

চন্দনাইশ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাছবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মতিয়ুর রহমান, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী, গাছবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান মো: আবদুল খালেক।

খেলায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান, বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার মোস্তফা চৌধুরী দুলাল, সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. দেলোয়ার হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা এএসএম মনির উদ্দীন, উপজেলা অ্যাকাডেমিক সুপার ভাইজার বিপিন চন্দ্র রায়, উপজেলার স্কাউট সম্পাদক শিক্ষক আবুল বশর, খাঁনহাট ব্যবসায়ী সমিতির সভাপতি চৌধুরী আমির মো. সাইফুদ্দীন, সাংবাদিক মো. নুরুল আলম, সাংবাদিক এম এ হামিদ, সাবেক জাতীয় ফুটবলার আসকর খান বাবু, চন্দনাইশ পৌরসভার যুবলীগের সম্পাদক লোকমান হাকিম, শিক্ষক শাহজাহান আজাদ, শিক্ষক নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা সাইফুদ্দীন মানিক, ইফতেখার মাহিন, জাহেদ চৌধুরী, মো. মামুন, মোহাম্মদ মামুন, সৈয়্যদ জামিল, মানিক চৌধুরী, সায়মন, নয়ন, রুবিউল পমুখ। ধারাভাষ্যকার হিসেবে ছিলেন- প্রধান শিক্ষক আবদুল মান্নান আজাদ, হ্যাপী দাশ, সাংবাদিক কামরুল মোস্তফা ও আমিনুল ইসলাম।

খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করা যায় , তাহলে সহজেই দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে। যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি উপজেলায় আওয়ামী লীগ সরকার মিনি স্টেডিয়াম তৈরীর প্রকল্প গ্রহণ করেছে।

নিউজটি শেয়ার করুন..



এক ক্লিকে বিভাগের খবর

নামাজের সময় সূচি

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ৪:২৮ অপরাহ্ণ
  • ৬:১৫ অপরাহ্ণ
  • ৭:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ


Website Developed By purbakantho.com