শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

গৌরীপুর উপজেলা তাঁতীলীগের সকল কার্যক্রম স্থগিতের নির্দেশ

শাহজাহান কবির,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০, ১১:৪১ অপরাহ্ন
  • ১১৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা তাঁতীলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে ময়মনসিংহ জেলা কমিটি।বিজ্ঞপ্তিতে বলা হয়- “গত ৮ অক্টোবর নবগঠিত গৌরীপুর উপজেলা তাঁতীলীগের কমিটিকে অনুমোদন দেয় ময়মনসিংহ জেলা তাঁতীলীগ, অনুমোদনের পরে ৫ জন যুগ্ন আহব্বায়ক সহ ও ৫ জন সদস্যের নাম সাদা কালি দ্বারা অবৈধ ভাবে নতুন করে নাম প্রতিস্থাপন করায় এবং ময়মনসিংহ জেলা তাঁতীলীগকে অবগত না করে সংগঠন বহিভূত ভাবে গৌরীপুর উপজেলা কমিটির স্বচ্ছ ও মনগড়া দুইটি কমিটিই গণমাধ্যমে প্রকাশ করায় ময়মনসিংহ জেলা তাঁতীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করে যা সংগঠনের গঠনতন্ত্রের পরিপন্থী।



এমতাবস্থায় ময়মনসিংহ জেলা তাঁতীলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক গৌরীপুর নবগঠিত উপজেলা তাঁতীলীগের সকল কার্যক্রম স্থগিত করা হলো এবং ৩ দিনের মধ্যে উপজেলা তাঁতীলীগের আহব্বায়ক ও সদস্য সচিবকে উপযোক্ত কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হল। অন্যথায় কমিটি বাতিল বলে গন্য হবে। ১২ অক্টোবর সোমবার রাতে ময়মনসিংহ জেলা তাঁতীলীগের আহব্বায়ক মোঃ তাজুল ইসলাম জুয়েল ও সদস্য সচিব আমানুল ইসলাম জলিলের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

এবিষয়ে ময়মনসিংহ জেলা তাঁতীলীগের আহব্বায়ক তাজুল ইসলাম জুয়েলের কাছে মন্তব্য জানতে চাইলে তিনি জানান আমারা একটি কমিটি অনুমোদন দেওয়া পর তারা প্লুইট দিয়ে মুছে অন্য জনকে কমিটিতে যোগ করেছেন এতে জেলা তাঁতীলীগের মানক্ষূন্ন হয়েছে তাই জেলা তাঁতীলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক গৌরীপুর উপজেলা তাঁতীলীগের সকল কার্যক্রম স্থগিত করা হলো এমনকি ৩ দিনের ভিতরে কারন দর্শানো না হলে কমিটি বাতিল করা হবে।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102