রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:২৮ পূর্বাহ্ন

পূর্বধলায় গৃহবধুকে গলা কেটে হত্যার দায় স্বীকার করে রাসেলের ১৬৪ ধারায় জবানবন্দি

শফিকুল আলম শাহীন:
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন
  • ১১৩৫ বার পড়া হয়েছে

নেত্রকোনার পূর্বধলায় সেই গৃহবধু লিপি আক্তারকে গলা কেটে হত্যার অন্যতম আসামী রাসেল মিয়া রবিবার (১১ অক্টোবর) তার দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাসেল শনিবার (১০ অক্টোবর) বিকেলে হাসপাতাল থেকে ছাড়পত্র পায়। পরে রবিবার তাকে নেত্রকোনা বিজ্ঞ আদালতে নেয়া হলে সেখানে জবানবন্দী শেষে সন্ধ্যায় তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।



প্রসঙ্গত, গত রবিবার (৪অক্টোবর) ভোর রাতে উপজেলা সদরের পূর্বধলা পশ্চিমপাড়া গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী লিপি আক্তার নামের এক গৃহবধূকে তার নিজ ঘরে গলাকেটে হত্যা করে তার চাচাত দেবর রাসেল। এ সময় রাসেল নিজেও তার গলা কেটে আত্মহত্যার চেষ্ঠা করে। পড়ে বাড়ির লোকজন রাসেলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।



হত্যাকান্ডের সময় লিপির স্বামী আজিজুল বিজিবিতে পঞ্চগড়ে কর্মরত ছিলেন। আলিফ নামের তাদের ১২ বছরের এক ছেলেকে নিয়ে লিপি বাড়িতেই থাকতেন। ঘটনার দিন রাতে লিপি তার ছেলেকে নিয়ে নিজ ঘরের এক পাশে ও লিপির দেবর আজিজুলের ছোট ভাই সিরাজুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে একই ঘরের অন্য পাশে ঘুমাচ্ছিলেন। এর আগেই রাসেল পূর্ব পরীকল্পিতভাবে ঘরে প্রবেশ করে এ হত্যাকান্ড ঘটায়।



এ ঘটনায়, গত ৫ অক্টোবর নিহত লিপির বোন ফেরদৌসী বেগম বাদী হয়ে রাসেলসহ অজ্ঞাত আরও ২/৩জনকে আসামী করে পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102