মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন বাংলা বাংলা English English
ঘোষনা :
৥ সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম অথবা মতামত ৥ আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ৥ অবশ্যই সম্পাদনা সহকারে ৥ প্রয়োজনে : ০১৭১৩৫৭৩৫০২ ৥
বেস্ট ইলেকট্রনিক্সের বিশেষ অফার
/ ৯৪ বার পড়া হয়েছে।
আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০, ৫:১৯ অপরাহ্ন

দেশের মাল্টি ব্র্যান্ডের গার্হস্থ্য ইলেকট্রনিক্স সামগ্রী বাজারজাতকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেড নিয়ে এলো ‘উইন্টার কুউউউল অ্যান্ড হঅঅঅট অফার ২০২০’। এই অফার চলবে ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত।

বেস্ট ইলেক্ট্রনিক্সের যেকোনো বিক্রয় কেন্দ্র থেকে এসি রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, ডিপ ফ্রিজ, মাইক্রোওয়েভ ওভেন এবং জেনারেটর কিনে SMS করে জিতে নেয়া যাবে- মেগা গিফট এসি, রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজার, ওয়াশিং মেশিন।

এছাড়াও পণ্য ক্রয়ের উপরে থাকছে ১০০০০ টাকা, ৫০০০ টাকা, ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ছাড়াও প্রতিদিনই থাকছে একটি করে ইলেকট্রিক কেটলি, সিলিং ফ্যান ও রাইস কুকার ফ্রি। রয়েছে নির্দিষ্ট মডেলের এসি, টেলিভিশন, রেফ্রিজারেটর এবং গ্যাস স্টোভ নগদ ক্রয়ে ৭% থেকে সর্বোচ্চ ১৫% পর্যন্ত বিশাল মূল্যছাড়। EMI এবং কিস্তি সুবিধাসহ এই অফার উপভোগ করা যাবে বেস্ট ইলেক্ট্রনিক্সের ১১০টিরও বেশি নিজস্ব শোরুমে।

বাংলাদেশ জার্নাল/আরকে

 

Print Friendly, PDF & Email
এ জাতীয় আরও সংবাদ
আমাদের ফেসবুক পেইজ