শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পৃর্বধলায় উপ নির্বাচনী ফলাফল যেন একটি শিক্ষনীয় চিত্র দুর্গাপুরে অবৈধ ব্যান্ডরুল যুক্ত বিড়ি ব্যবসায়ীর কারাদন্ড পূর্বধলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে অনলাইন কর্মশালার উদ্বোধন জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করায় রাঙামাটিতে সংবাদ সন্মেলন নিরাপদ সড়ক দিবস উপলক্ষে দুর্গাপুরে মানববন্ধন দুর্গাপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা গৌরীপুরে শুভ্র’র খুনীদের ফাঁসির দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন শেরপুরে একতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ধোবাউড়ায় জেলা পরিষদ কর্তৃক পূজা মন্ডপে চেয়ার বিতরণ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কলমাকান্দায় সরকারি অনুদান বিতরণ

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

পূর্বকন্ঠ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০, ১:১১ অপরাহ্ন
  • ৪০ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে কুলসুমা বেগম (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে (১১ অক্টোবর) উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের ১নং ওয়ার্ড আশ্রায়ন কেন্দ্রের মল্লিক বাড়িতে এঘটনা ঘটেছে।

এঘটনার নিহত গৃহবধূর স্বামী মোঃ মিজানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। সকালে নিহত কুলসুমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের স্বামী মিজানকে আসামী করে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ।

নিহতের ভাই মনির হোসেন জানান, বিয়ের পর থেকে আমার ছোট বোনকে তুচ্ছ ঘটনা নিয়ে বেদম মারধর ও ঘর থেকে বের করে দিতো। দুই পরিবারের মধ্যে একাধিকবার বৈঠকও হয়েছে। প্রতিবারই মাফ চেয়ে পার পেয়ে যেত মিজান। মামলা করতে গেলেও এলাকার প্রভাবশালীদের কারনে তা পারিনি।

শনিবার (১০ অক্টোবর) রাত তিনটায় আবার তুচ্ছ ঘটনায় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষুদ্ধ হয়ে মিজান কুলসুমাকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। এসময় গ্রামবাসী মিজানকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এঘটনায় স্থানীয় ইউপি সদস্য রোকন দেওয়ান বলেন, গৃহবধূ কুলসুমাকে নির্যাতন করে হত্যা করতে পারে। কারণ এঘটনার আগে একাধিকবার স্বামীর দ্বারা-অত্যাচার নির্যাতনের বিচার চেয়েছিলো ওই গৃহবধূ। মামলা হয়েছে সমাধানও করে দিয়েছি। পরিবারের সঙ্গে আমিও মিজানের কঠিন বিচার দাবি জানাই।

রায়পুর হাজিমারা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর স্বামী মোঃ মিজানকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

 

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102