শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:০১ অপরাহ্ন

আশুলিয়ায় গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫ 

সুচিত্রা রায়,আশুলিয়া:
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০, ৩:৪২ অপরাহ্ন
  • ৭৯ বার পড়া হয়েছে
আশুলিয়ার রুস্তমপুর এলাকায় তরুনী গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।
শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রুস্তমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- রাজশাহী জেলার রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম, আশুলিয়ার রুস্তমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা, একই এলাকার মনোরঞ্জন সাহার ছেলে মিলন, সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা এবং অদম সরকারের ছেলে অন্তর।
পুলিশ জানায়, পূর্ব পরিচিত থাকায় গত ২৪ সেপ্টেম্বর মিরপুর থেকে ভুক্তভোগী তরুনীকে টাকা নেওয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুরের ডেকে আনে সাইফুল। পরে সেই এলাকার একটি নির্জন স্থানে নিয়ে ওই নারীকে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। এঘটনায় ভুক্তভোগী প্রথমে রাজধানীর দারুস সালাম থানায় অভিযোগ করলেও ঘটনাস্থল আশুলিয়ায় হওয়ায় পরে আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগ করে। পরবর্তীতে সেদিনই রাতভর অভিযান চালিয়ে পাচঁজনকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম জানান, আসামীদের ৭দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102