শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পৃর্বধলায় উপ নির্বাচনী ফলাফল যেন একটি শিক্ষনীয় চিত্র দুর্গাপুরে অবৈধ ব্যান্ডরুল যুক্ত বিড়ি ব্যবসায়ীর কারাদন্ড পূর্বধলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে অনলাইন কর্মশালার উদ্বোধন জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করায় রাঙামাটিতে সংবাদ সন্মেলন নিরাপদ সড়ক দিবস উপলক্ষে দুর্গাপুরে মানববন্ধন দুর্গাপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা গৌরীপুরে শুভ্র’র খুনীদের ফাঁসির দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন শেরপুরে একতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ধোবাউড়ায় জেলা পরিষদ কর্তৃক পূজা মন্ডপে চেয়ার বিতরণ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কলমাকান্দায় সরকারি অনুদান বিতরণ

পুলিশের ওপর হামলা করে ধর্ষণচেষ্টা মামলার আসামি ছিনতাই

পূর্বকন্ঠ ডেস্ক;
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০, ৪:৪৫ অপরাহ্ন
  • ৫২ বার পড়া হয়েছে

বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের কাকরাধারী গ্রামে ধর্ষণচেষ্টা মামলায় গ্রেপ্তার দুই আসামিকে ছিনিয়ে নিয়েছে আসামির সহযোগিরা। এ সময় হামলায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৪ জন আহত হয়।

এ ঘটনায় নামধারী ৮ জন এবং অজ্ঞাতনামা আরো ১২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। শুক্রবার সকালে আহত থানার এসআই নিজামউদ্দিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন, গুঠিয়া এলাকার বাসিন্দা নারী নির্যাতন মামলার আসামি সহোদর সুমন রাঢ়ি ও সুজন রাঢ়ি, সবুজ, সোহেল, আনোয়ার ও রুবেলসহ ৮ জন। এদের মধ্যে শুক্রবার দুপুরে রুবেলকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার রাতে আসামি ও তাদের সহযোগিদের হামলায় আহত এসআই নিজামুদ্দিন ও এএসআই নুরুল ইসলামসহ স্থানীয় ২ ব্যক্তিকে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, গত মঙ্গলবার দুপুরে উপজেলার গুঠিয়া আইডিয়াল কলেজের এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে সহোদর বখাটে সুমন রাঢ়ি ও সুজন রাঢ়ি। এ ঘটনায় ছাত্রীর বাবা বুধবার উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার রাতে গুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছত্তার মোল্লা ও তার সহযোগী শাহআলম সরদার শিক্ষার্থীর পরিবারকে চাপ দিয়ে সালিশে বসতে বাধ্য করে।

শিক্ষার্থীদের পরিবার থেকে এ খবর দেয়ার পর সেখানে পুলিশ গিয়ে ওই সহোদরকে গ্রেপ্তার করে থানায় নেয়ার সময় তাদের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেয় শালিশের আয়োজকরা। হামলায় পুলিশের দুই পুলিশ সদস্য এবং স্থানীয় দুই ব্যক্তি আহত হয়। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনায় নামধারী এবং অজ্ঞাতসহ ২০ জনকে আসামি করে আহত এসআই নিজামুদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

 

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102