শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

‘স্বর্ণকিশোরী’ সারাকে মারধরের অভিযোগ

পূর্বকন্ঠ ডেস্ক;
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ৯:১০ অপরাহ্ন
  • ৯৯ বার পড়া হয়েছে

ঝালকাঠির স্বর্ণকিশোরীখ্যাত কলেজছাত্রী নাসরিন আক্তার সারাকে স্থানীয় যুবক জুবায়ের আদনান চড়-থাপ্পড় মেরেছেন বলে অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে সারা ঝালকাঠি সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

শুক্রবার (২ অক্টোবর) দুপুর ১টার দিকে ঝালকাঠি শহরের ফকিরবাড়ী সড়কে সারার বড়বোনের বাসায় অতর্কিত ঢুকে তাকে মারধর করা হয়। এতে সারা আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ঝালকাঠি সদর থানার ডিউটি অফিসার মো. সিদ্দিকুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

থানার অভিযোগ থেকে জানা যায়, ঝালকাঠির সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের মসজিদের ঈমাম জাকির হোসেনের ছেলে জুবায়ের আদনান (২৪) বেশ কিছু দিন ধরে সারাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। সারা প্রেমের প্রস্তাব প্রত্যাখান করলে আদনান তার ওপর ক্ষিপ্ত হয় এবং প্রায়ই পথেঘাটে তাকে বিরক্ত করা শুরু করে। শুক্রবার দুপুরে জুবায়ের আদনান সারার বড়বোন আখিনুরের ভাড়া করা বাসার দরজায় নক করেন। দরজা খোলার সঙ্গে সঙ্গে সারাকে চড়-থাপ্পড় মারা শুরু করেন জুবায়ের আদনান। মারধরের এক পর্যায়ে সারা জ্ঞান হারিয়ে ফেললে জুবায়ের পালিয়ে যায়।

পরে বড়বোন ও প্রতিবেশীরা সারাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ ব্যাপারে জুবায়ের আদনান  বলেন, ‘সারার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে সারা অন্য এক ছেলের সঙ্গে সম্পর্ক শুরু করে। এ বিষয়ে আমি প্রতিবাদ করলে সারা মিথ্যা হামলার অভিযোগ করে।’

বাল্যবিয়ে প্রতিরোধ এবং নারীদের অধিকার নিয়ে কাজ করার কারণে জেলা প্রশাসনের পক্ষ নাসরিন আক্তার সারাকে স্বর্ণকিশোরী হিসেবে অভিহিত করা হয়।

Source link

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102