মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :

নেত্রকোনা জেলা প্রেসক্লাবে জেলা প্রশাসকের কম্পিউটার প্রদান

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ৯:০৬ অপরাহ্ন
  • ১০১ বার পড়া হয়েছে

সাংবাদিকদের কাজের সুবিধার্থে নেত্রকোনা জেলা প্রশাসক কর্তৃক জেলা প্রেসক্লাবে একটি কম্পিউটার প্রদান করা হয়েছে।

এ উপলক্ষ্যে নেত্রকোনা জেলা প্রেসক্লাব বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে কম্পিউটার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এড্ভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান আনুষ্ঠানিকভাবে কম্পিউটার প্রদান করেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক আর সংবাদপত্র হলো জাতির দর্পন। সাংবাদিকরা সমাজের চারপাশে ঘটে যাওয়া নানা ঘটনা, দুঘর্টনা, অসঙ্গতি তুলে ধরার পাশাপাশি জনকল্যাণে সরকারের গৃহীত নানা উন্নয়নমূলক কর্মকান্ড দেশবাসীর সামনে তুলে ধরে সমৃদ্ধ দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

সাংবাদিকরা যাতে বস্তুনিষ্ট সংবাদ দ্রæততম সময়ে মিডিয়ায় প্রেরণ করতে পারেন তার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেসক্লাবকে ছোট্ট উপহার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

আজকের এই দিনে

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102