বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

স্ত্রীর সঙ্গে ঝগড়া, মোবাইল টাওয়ারে উঠলেন স্বামী

পূর্বকন্ঠ ডেস্ক;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন
  • ৭০ বার পড়া হয়েছে

পারিবারিক কলহ নতুন কোনো বিষয় নয়। কিন্তু স্ত্রীর সঙ্গে ঝগড়া হওয়ার পর স্বামীর মোবাইল টাওয়ারে উঠে বসে থাকার বিষয়টি খুব একটা চোখে পড়ে না। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের মুরাদাবাদে এই ঘটনা ঘটেছে।

স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর মোবাইল টাওয়ারে উঠে বসেন তেজপাল সিং নামের ওই ব্যক্তি। তার অভিযোগ, স্ত্রী তাকে মিথ্যা মামলায় ফাঁসাতে চাইছে। কিন্তু পুলিশ এ বিষয়ে তার কোনো কথা শুনছে না। এজন্য উপায় না পেয়ে মোবাইল টাওয়ারে উঠেন তিনি।

তেজপাল সিং বলেন, ‘আমার স্ত্রীর ওপর আমি বিরক্ত। সে আমাকে মিথ্যা মামলায় ফাঁসাতে চাইছে কিন্তু পুলিশ আমার কথা শুনছে না। আমি এই সম্পর্ক রাখতে চাই না।’

পুলিশ জানিয়েছে, তেজপাল ও তার স্ত্রী দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। কোনো একটি বিষয়ে তাদের ঝগড়া হয়। এরপর এই ঘটনা ঘটে।

এদিকে তেজপালের টাওয়ারের উপর উঠার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসে স্থানীয় কর্তৃপক্ষ ও পুলিশ। পরবর্তী সময়ে তাকে বুঝিয়ে সেখান থেকে নামানো হয়।

তবে উত্তর প্রদেশে মোবাইল টাওয়ারে উঠে বসার ঘটনা নতুন নয়। এর আগে গত মে মাসে ফিরোজাবাদের এক ব্যক্তি একই রকম কাণ্ড ঘটিয়েছিলেন। পরবর্তী সময়ে জানা যায়, ওই ব্যক্তি মাতাল ছিলেন। তিনি দাবি করেন, লকডাউনে ঘরে থাকতে থাকেত বিরক্ত হয়ে গিয়েছিলেন, এজন্য বিশুদ্ধ বাতাস খেতে মোবাইল টাওয়ারে উঠেছিলেন তিনি।

Source link

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102