মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

সিলেটে গণধর্ষণের ঘটনায় শাস্তির দাবিতে নেত্রকোনায় মানববন্ধন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১০:৪৩ অপরাহ্ন
  • ৫৮ বার পড়া হয়েছে

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন নেত্রকোনা জেলা শাখা রবিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলা শহরের প্রাণকেন্দ্র বড় বাজার মুক্তিযোদ্ধা মার্কেটের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে খেলাফত ছাত্র আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ স্বতঃষ্ফুর্ত ভাবে অংশ গ্রহন করেন।

মানববন্ধন চলাকালে এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা খেলাফত যুব আন্দোলনের সভাপতি ও হেফাজতে ইসলাম নেতা গাজী মুহাম্মদ আব্দুর রহীম, মাওলানা মোরশেদ আলম সিরাজী, মাওলানা নুরুজ্জামান, হাফেজ আবদুল মোতালেব, হাফেজ এমদাদ, হাফেজ শাহ্ আলম, মুহাম্মদ হাবিবুর রহমান, মুহাম্মদ মামুন মিয়া, মুহাম্মদ জিয়াউল হক ও রাজন আহমেদ প্রমুখ।

মানববন্ধনে গাজী আব্দুর রহিম বলেন, আউলিয়া কেরামের পূণ্যভূমি সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনা প্রমাণ করে এদেশে নারীরা রাস্তাঘাট ও শিক্ষাপ্রতিষ্ঠানে আজও নিরাপদ নয়। ধর্ষণের মতো জগন্য অপরাধের দ্রæত বিচার না হওয়ায় এবং ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে অপরাধীরা আইনের ফাঁক ফোকর গলিয়ে পার পেয়ে যাওয়ায় গণধর্ষণ ও নারী নির্যাতন ক্রমশ বেড়েই চলেছে।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

আজকের এই দিনে

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102