বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫২ অপরাহ্ন

ঘাম ঝরিয়ে জিতলো রিয়াল

পূর্বকন্ঠ ডেস্ক;
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন
  • ৫৫ বার পড়া হয়েছে

স্প্যানিশ লা লিগার প্রথম ম্যাচে পয়েন্ট হারিয়েছিল রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় ম্যাচে শনিবার রাতে রিয়াল বেটিসের বিপক্ষেও পয়েন্ট হারাতে যাচ্ছিল। কিন্তু শেষ মুহূর্তে পাওয়া পেনাল্টিতে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

বেটিসের মাঠে ১৪ মিনিটেই লিড নিয়েছিল রিয়াল। এ সময় করিম বেনজেমার ক্রসে পা লাগিয়ে দারুণ এক গোল করেন ফ্রেডেরিকো ভালভার্দে। অবশ্য এরপর দারুণভাবে ম্যাচে ফেরে বেটিস। ৩৫ মিনিটে আইসা মান্ডি ও ৩৭ মিনিটে উইলিয়াম কারভালহো গোল করে এগিয়ে নেন বেটিসকে। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে তারা।

বিরতির পর ৪৮ মিনিটে বেটিসের এমারসন আত্মঘাতী গোল করে রিয়ালকে সমতায় ফেরান। কেবল আত্মঘাতী গোলই করেননি তিনি, ৬৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তাতে বাকি সময় দশজনকে নিয়েই খেলতে হয় বেটিসকে।

দশজন নিয়েও দারুণ লড়াই করে তারা। কিন্তু ৮২ মিনিটে মার্কো বাত্রা বক্সের মধ্যে রিয়ালের বোর্জা মায়োরালকে ফাউল করেন। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। রক্তচক্ষু নিয়ে এই পেনাল্টির বিরোধিতা করে বেটিস। রেফারি বাধ্য হন ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি তথা ভিএআরের সহায়তা নিতে।

ভিএআরে টিকে যায় পেনাল্টি। এবার সার্জিও রামোসের পালা দলকে জয় উপহার দেয়া। কঠিন সময়ে ভক্ত-সমর্থকদের হতাশ করেননি রামোস। ঠাণ্ডা মাথায় বল জালে জড়িয়ে দলকে কাঙ্খিত জয় উপহার দেন।

এই জয়ে দুই ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ দাঁড়ালো ৪ পয়েন্ট।

Source link

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102