রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন

হ্যান্ডকাপসহ পালিয়ে আসা হত্যা মামলার আসামী পূর্বধলায় গ্রেপ্তার

শফিকুল আলম শাহীন:
  • আপডেট টাইম : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১:০৮ অপরাহ্ন
  • ৬৯৬ বার পড়া হয়েছে

নেত্রকোনা সিআইডি পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া হত্যা ও ছিনতাই মামলার আসামী জয়তুল এলায়িত ওরফে আশিককে (২৪) আটক করেছে পূর্বধলা থানার পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ঘাগড়া ইউনিয়নের ঔটি গ্রাম থেকে আশিককে আটক করা হয়েছে বলে পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান নিশ্চিত করেছেন। আটককৃত আশিক ময়মনসিংহের নান্দাইল থানার গোপীনাথপুর এলাকার মৃত বজলু মিয়ার ছেলে।

নেত্রকোনা সিআইডির উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল বাশার জানান, ২০১৮ সালে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়েনের মোটরসাইকেল চালক শহিদুল নামের এক যুবককে আশিক যাত্রী সেজে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে। পরে তার বিরুদ্ধে হত্যা ও ছিনতাই মামলা দায়েরের পর থেকে সে পলাতক ছিল।

পরবর্তীতে মামলাটি চলতি বছর সিআইডিতে হস্তান্তর করলে আমরা গত ২২ সেপ্টেম্বর তাকে পূর্বধলার শ্যামগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করি। তার দেয়া স্বীকারোক্তিমূল জবানবন্দীতে মোটরসাইকেলটি উদ্ধারে তাকে নিয়ে রাত তিনটার দিকে পূর্বধলার জারিয়া এলাকায় নিয়ে গেলে সেখান থেকে সে পালিয়ে যায়।

এরপর শুক্রবার পূর্বধলা থানার পুলিশের সহায়তায় চিরুনি অভিযান চালিয়ে তাকে আটক করেছি। সে একজন কুখ্যাত ছিনতাইকারী এবং খুনসহ বিভিন্ন মামলার অসামি।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102