বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:১২ অপরাহ্ন

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে অপহরন থানায় অভিযোগ 

শাহজাহান কবির,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৯:০৭ অপরাহ্ন
  • ৯৬ বার পড়া হয়েছে
কু প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে জোরপূর্বক অটো রিকসায় উঠিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় বখাটে যুবক শাহীন মিয়া (২১) ও তার সহযোগীদের বিরুদ্ধে।
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নে গোবিন্দপুর বাজারে সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে এ অপহরণের ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার রাতে এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা দায়ের করা হয়।
এ উপজেলার টিকুরি গ্রামের মজিবুর রহমান (৫৫) জানান, তার মেয়ে বেলী আক্তার লিমা (১৪) কে স্কুলে যাওয়া-আসার পথে প্রেম নিবেদনসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে প্রতিনিয়ত উক্ত্যক্ত করে আসছিল পার্শ্ববর্তী চল্লিশা কাউরাট গ্রামের আব্দুর রহমানের ছেলে শাহীন মিয়া।
করোনাকালে স্কুল বন্ধ থাকায় ওই যুবক বাড়ীর আশে পাশে ঘুরা-ঘুরি করে তার মেয়েকে নানাভাবে উক্ত্যক্ত করছিল। এ ঘটনাটি বখাটে যুবকের অভিভাবকদের জানালেও কোন প্রতিকার পাননি তিনি, উল্টো তার সাথে অসৌজন্যমূলক আচরণ করা হয়েছে বলে তিনি জানান।
মজিবুর রহমান বলেন, তার মেয়ে লিমা ঘটনারদিন সকালে কসমেটিক সামগ্রী ক্রয়ের জন্য গোবিন্দপুর বাজারে যায়। এসময় শাহীন মিয়া ও তার সহযোগীরা লিমাকে জোরপূর্বক অটো রিকসাতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
এরপর বিভিন্নস্থানে অনেক খুঁজা খুঁজি করেও তার মেয়ের সন্ধান পাননি তিনি। এ ঘটনায় দুইদিন পর তিনি গৌরীপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।
গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশের জোর অভিযান অব্যাহত রয়েছে।
এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102