বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

অপরিকল্পিত সরিষাবাড়ী পৌরসভাকে পরিকল্পিত নগরীতে রূপান্তর করতে চাই

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৪ অপরাহ্ন
  • ১০২ বার পড়া হয়েছে

অপরিকল্পিত সরিষাবাড়ী পৌরসভাকে পরিকল্পিত নগরীতে রূপান্তর এবং জনপ্রতিশ্রুতি-‘উন্নয়ন রূপরেখা বাস্তবায়নই মূল চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

জামালপুরের সরিষাবাড়ী পৌর শহরের বিভিন্ন সমস্যা সমাধান ও সচল পৌরসভা গড়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি। দিনব্যাপী গণসংযোগ ও মতবিনিময় সভায় এসব চ্যালেঞ্জ ও তা মোকাবেলার কথা বলেন- সরিষাবাড়ী আসনের সাবেক দুই দুইবারের জাতীর সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সাবেক ৪৮ বছরের সফল সভাপতি ও মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আব্দুল মালেক সাহেবের কনিষ্ঠ ছেলে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক, সরিষাবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

আসন্ন পৌর সভা নির্বাচনে মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ পৌর এলাকার বাউসি বাজার, পপুলার মোড়ে গণসংযোগ ও মত বিনিময় সভা করেন। এ সময় তিনি এলাকার সাধারণ মানুষদের সাথে কুশল বিনিময় করেন। পৌর এলাকার সাধারণ মানুষের দূর্দশা লাঘবে জলাবদ্ধতা নিরসনে করনীয়, রাস্তাঘাটসহ সাধারণ মানুষের দুঃখ, দূর্দশার খোজ খবর জানতে চান। এ সময় তিনি বলেন, আমরা যেখানেই গণসংযোগ করছি পৌরবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি।

তিনি আরো বলেন, রাজনীতি নিজের স্বার্থের জন্য নয়, দেশ ও জনগণের কল্যাণে নিজেকে বিলিয়ে দেওয়ার নামই রাজনীতি। ক্ষমতা, পেশী শক্তি আর টাকা আমার শক্তি নয়। সাহস, সততা ও জনতার ভালবাসাই আমার মূল শক্তি। আসুন সকলে মিলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দূর্নীতি, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ মুক্ত অসাম্পদায়িক, সুখী, সুন্দর, উন্নত সরিষাবাড়ী পৌর সভা গড়ি ।

এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রীর ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে সরিষাবাড়ী পৌর সভাকে মডেল হিসাবে গড়ে তুলব। এ সময় আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102