বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫২ অপরাহ্ন

দুর্গাপুরে সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদারের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর(নেত্রকোনা):
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৫ অপরাহ্ন
  • ৮৯ বার পড়া হয়েছে

নেত্রকোনার দুর্গাপুরে তিন বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, উপজেলা আওয়ামীলীগ‘র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বাদ জুমআ দোয়া ও মিলাদ মাহফিল মাধ্যমে এ মৃত্যুবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে মরহুমার ছেলে বিশিষ্ট ব্যবসায়ি ও আওয়ামীলীগ নেতা শাহ্ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল, কন্যা দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার পৃথক ভাবে মহান নেতার আত্মার শান্তি কামনায় বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করেছেন।

এ নিয়ে মরহুম জালাল উদ্দিন তালুকদার এর কন্যা, দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার বলেন, উত্তর ময়মনসিংহের সিংহ পুরুষ, কিংবদন্তী আওয়ামীলীগ নেতা, তিন তিন বারের এমপি মো. জালাল উদ্দিন তালুকদারকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে, তিনি এলাকায় না থাকায় আমরা অবিভাবকহীন হয়ে পড়েছি। এই মামলার সুষ্ঠ তদন্ত নিয়ে অনেক সময় নষ্ট হয়েছে। আপোষহীন এই নেতার প্রকৃত হত্যা রহস্যের জট খুলে, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দ্রæত বিচারের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

উল্লেখ্য: ২০১২ সালের এই দিনে সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদার নিজ বাসভবনে রহস্যজনক ভাবে গুলিবিদ্ধ হয়ে খুন হয়েছেন। এই মামলার এখনো প্রকৃত রহস্য উদঘাটন হয়নি।

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | পূর্বকন্ঠ
কারিগরি সহযোগিতায়- Shahin প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

Notice: Undefined index: config_theme in /home/purbakantho/public_html/wp-content/themes/LatestNews/include/root.php on line 33
themesba-lates1749691102